প্রয়াত নেতাদের কবরে চট্টগ্রাম-১০ আসনের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর শ্রদ্ধা

প্রথম পাতা » চট্টগ্রাম » প্রয়াত নেতাদের কবরে চট্টগ্রাম-১০ আসনের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর শ্রদ্ধা
শুক্রবার, ৭ জুলাই ২০২৩



প্রয়াত নেতাদের কবরে চট্টগ্রাম-১০ আসনের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর শ্রদ্ধা

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে চট্টগ্রাম-১০ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চু আজ বাদ জুমা প্রয়াত নেতাদের কবর জিয়ারত ও পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন।
নেতৃবৃন্দ মরহুম এমএ আজিজ, জহুর আহমেদ চৌধুরী, এমএ হান্নান, ইছহাক মিয়া, আতাউর রহমান খান কায়সার, আখতারুজ্জামান চৌধুরী বাবু, এমএ মান্নান, এবিএম মহিউদ্দিন চৌধুরী, কাজী ইনামুল হক দানু ও ডা. আফছারুল আমিনের কবরে শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এড. ইব্রাহিম হোেেসন চৌধুরী বাবুল, আলহাজ আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, নির্বাহী সদস্য সৈয়দ আমিনুল হক, বখতেয়ার উদ্দীন খান, সাইফুদ্দিন খালেদ বাহার, ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু, মো. জাবেদ, সাবেক যুবলীগ নেতা সৈয়দ মাহমুদুল হক, এমএ মান্নানরে সন্তান চট্টগ্রাম মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার, এবিএম মহিউদ্দিন চৌধুরীর সন্তান বোরহানুল হাসান চৌধুরী সালেহীন, ডা. আফছারুল আমীনের সন্তান ডা. ফয়সাল আমিন প্রমুখ।
উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি চ্যালেঞ্জ মোকাবেলায় মহিউদ্দিন বাচ্চু আমাদের সর্ব সিদ্ধান্ত মোতাবেক দলীয় প্রার্থী হিসেবে মনোনীত হয়েছে। তার বিজয় কোন ব্যক্তির বিজয় নয়, এটা বাংলাদেশ আওয়ামী লীগের বিজয়, শেখ হাসিনার বিজয়।
আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রয়াত নেতারাই আমাদের জীবনে চলার পথের পাথেয়। তারা অনুপ্রেরণা যুগিয়েছেন বলে আমরা এই পর্যায়ে আসতে পেরেছি। তাই তাদের পথ ধরে আমাদেরকে এগিয়ে যেতে হবে। এই পথের নতুন কা-ারি মহিউদ্দিন বাচ্চু হতে চলেছে। ভোটারদের আস্থা ও ভরসা অর্জনের মধ্য দিয়ে তাকে বিজয়ী করতে পারলে এটা আমাদের সকলের জন্য একটি মহান বিজয়।
চট্টগ্রাম মহানগর যুবলীগের সাবেক আহ্বায়ক, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন বাচ্চু বলেন, সকল স্তরের নেতাকর্মীরা যদি সহযোগিতা করেন এবং আমি যদি নির্বাচিত হই আপনাদের অঙ্গীকার বাস্তবায়নে সচেষ্ট হবো। এই অঙ্গীকার পালনে আমি অবশ্যই আমার সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবো। এছাড়াও স্থানীয় যে সমস্যা রয়েছে তা সমাধানে সকলের সহযোগিতায় আমি সচেষ্ট হবো। আমি আশা করি, চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনে আপনারা আমাকে সহযোগিতা করবেন এবং আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রার্থী যারা ছিলেন তাদেরও যথেষ্ট যোগ্যতা ছিল তারা মনোনয়ন না পেলেও আমাকে সহযোগিতা করবেন। কারণ আমরা দলের এক এবং অভিন্ন শক্তি। আমাদের একমাত্র লক্ষ্য ও অর্জন হবে নৌকার বিজয় সুনিশ্চিত করা, যার প্রভাব দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকেও প্রভাবিত করবে।

বাংলাদেশ সময়: ১৯:২৯:৪৯   ৮৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চট্টগ্রাম’র আরও খবর


কুমিল্লায় যুদ্ধাপরাধী আবু বক্কর র‍্যাবের জালে
মৃত্যুদণ্ডের রায় শুনে পালানোর সময় ২ আসামি গ্রফতার
পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত
বিএনপি যে কখন তাবিজ-দোয়ার ওপর ভর করে সেটিই প্রশ্ন : পররাষ্ট্রমন্ত্রী
চাঁদপুরে নিষিদ্ধ জালে মাছ ধরায় ১৪ জেলে আটক
রাজনীতিতে পরিত্যক্ত মানুষগুলোর আওয়াজ ব্যাঙের মতো বড় : পররাষ্ট্রমন্ত্রী
৩২ সংগঠন নিয়ে ‘চট্টগ্রাম সঙ্গীত সংগঠন মোর্চা’র আত্মপ্রকাশ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্ভব স্বপ্নকে বাস্তবে পরিণত করেন : অর্থ প্রতিমন্ত্রী
৭ মার্চের আগেই বঙ্গবন্ধু পথনির্দেশ দিয়েছিলেন : গণপূর্তমন্ত্রী
কক্সবাজারে যুবককে ডেকে নিয়ে গুলি করে হত্যা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ