আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ২৯ জুলাই ২০২৩



আজকের রাশিফল

মেষ:
সংসারে খুব সংযত থাকতে হবে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। কর্মস্থলে সহকর্মীর সাহায্য পেতে পারেন। কারও কাছ থেকে কোনো দামি উপহার পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন, উন্নতির সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমে সফল হবেন। বুদ্ধিমান ব্যক্তির সুপরামর্শ কাজে লাগান। ভালো উপার্জন হলেও ব্যয়ও থাকবে। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন।

বৃষ:
নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। দায়িত্ব পালন নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। শারীরিক দুর্বলতার জন্য পড়াশোনায় ব্যাঘাত ঘটতে পারে। কোনো হারানো জিনিস ফিরে পেতে পারেন। প্রতিবেশীরা আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। কর্মস্থলে চালাকি করতে যাবেন না, বিপদে পড়তে পারেন। ভ্রমণের পরিকল্পনা বানচাল হয়ে যেতে পারে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে।

মিথুন:
আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব সবাইকে আকৃষ্ট করবে। পাশাপাশি, আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতেও সক্ষম হবেন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা দেখে মুক্তি পেতে পারেন। এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। বিবাহিত জীবনে সুখের হবে।

কর্কট:
জলপথে একটু সাবধানে চলাফেরা করুন। আজ বাড়ির গুরুজনদের শারীরিক অবস্থা নিয়ে একটু ব্যস্ত থাকতে হতে পারে। সন্তানের শিক্ষায় বাধা দূর করতে কোনো যাত্রায় যেতে পারেন। বিদেশি আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পাবেন। শ্বশুরবাড়ির তরফে ধন লাভের সম্ভাবনা রয়েছে। সাংসারিক সুখ ও বাড়ির প্রয়োজনের কোনো বস্তু কিনতে পারেন। ছাত্রছাত্রীরা কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকলে তাতে জয়ী হবেন।

সিংহ:
অতীতের অতিরিক্ত অর্থব্যয়ের কারণে আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। নিজে থেকে কোনো ঝামেলায় জড়িয়ে পড়বেন না। আপনি আপনার অবসর সময়টি ধর্মীয় কাজের মাধ্যমে অতিবাহিত করবেন। অর্ধাঙ্গিনীর সঙ্গে কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে। শরীরে নানা রকম সমস্যা দেখা দিতে পারে। চাকরিতে উন্নিতির সুযোগ দেখা যাচ্ছে।

কন্যা:
আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, দীর্ঘদিনের কোনো বকেয়া অর্থ আজ আপনি ফেরত পেতে পারেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে আপনি কোনো চমকের সম্মুখীন হতে পারেন। বন্ধুদের সঙ্গে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

তুলা:
কাজের জন্য বাড়ির কেউ বাইরে যেতে পারে। সঙ্গীতচর্চায় ভাল ফল পাবেন। পরিশ্রম করুন, ভাল ফল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ উত্তেজিত হবেন না, নিজের ক্ষতি হতে পারে। পরিবারিক অশান্তি মিটে যাবে। অতিরিক্ত কথা বলা থেকে বিরত থাকুন, ঝামেলার সৃষ্টি হতে পারে। আর্থিক দিক থেকে দিনটি ভাল যাবে। সকলে মিলে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক:
শারীরিক অসুস্থতার কারণে কোনো কাজে মনোনিবেশ করতে পারবেন না। সর্দি-কাশি, পেটে সমস্যা হতে পারে। কোনো কাজ জোর করে নিজের ওপর চাপিয়ে দেবেন না। আকস্মিক দুর্ঘটনা এড়িয়ে যান। পরিজনদের সঙ্গে অধিক সময় কাটানোর চেষ্টা করুন। এর ফলে ভুল বোঝাবুঝি শেষ হবে।

ধনু:
অভিনয়ের প্রতি অনুরাগ বাড়তে পারে। আয়ের জন্য আজকের দিনটি ভালো। কারও চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পাবে। চাকরিস্থলে অযথা তর্ক হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা কমবে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ ও মনঃকষ্ট হবে। আর্থিক দিক থেকে একটু চাপ বাড়তে পারে। নিজের বুদ্ধির জোরে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনাকে হিংসার মুখে পড়তে হবে।

মকর:
প্রেমে অভিমান বাড়তে পারে। আত্মীয়কে নিয়ে বিবাদ হতে পারে। বন্ধুর কারণে বিপদে পড়তে পারেন। আগুন থেকে বিপদের আশঙ্কা দেখা যাচ্ছে। তর্কে জয়লাভ করায় আনন্দ হবে। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম জুটবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। দাম্পত্য বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। ব্যবসায় একটু পরিবর্তন দেখা দিতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে।

কুম্ভ:
কর্মস্থলে দায়িত্ব পালন নিয়ে সমস্যা হতে পারে। নিজের চিকিৎসায় অনেক ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জটিলতা থাকলে কেটে যাবে। ব্যয়ের প্রতি নজর দিতে হবে। শরীরে বিভিন্ন রোগের উপদ্রব বাড়তে পারে। স্বামীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। দীর্ঘ দিনের পুরনো অসুখ থেকে মুক্তি পাবেন। দুপুরের পরে কোনো ভাল কাজ করতে যাবেন না, পণ্ড হতে পারে।

মীন:
হঠাৎ কোনো মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। বয়সে ছোট কারও সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় আজ। বাড়িতে অতিথি আগমন হতে পারে। ঋণ পরিশোধ করতে গিয়ে সঞ্চয়ে ব্যাঘাত ঘটতে পারে। মা-বাবার সঙ্গে অকারণে ঝামেলা হতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরি ব্যাপারে সুখবর আসবে। বন্ধুদের সঙ্গে ঝামেলা হতে পারে।

বাংলাদেশ সময়: ১৩:১২:১০   ৮০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


টানা বৃষ্টির আভাস দিল আবহাওয়া অধিদপ্তর
অর্থের বিনিময়ে জঙ্গিদের অস্ত্র গুলি সরবরাহ করেন রহিম
আগামী ২৪ মে শুরু নিউ ইয়র্ক বাংলা বইমেলা, থাকছে ১০ হাজার নতুন বই
সরকারি-বেসরকারি প্রচেষ্টায় আত্মহত্যা নিরসন করা সম্ভব: প্রতিমন্ত্রী সিমিন
গাজায় ১০ দিন ধরে চিকিৎসাসামগ্রী পাচ্ছে না ডাব্লিউএইচও
এআই মানুষের জীবনধারাকে সহজ করলেও এটি সভ্যতার জন্য ঝুঁকি : পলক
লালমনিরহাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
প্রথম হারের স্বাদ পেল সেনাবাহিনী
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তণ দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে টুঙ্গিপাড়া আওয়ামী লীগের শ্রদ্ধা
আম নিয়ে সিন্ডিকেট হতে দেব না : কৃষিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ