সিদ্ধিরগঞ্জে ১ দিনে ৫ লাশ উদ্ধার

প্রথম পাতা » ছবি গ্যালারী » সিদ্ধিরগঞ্জে ১ দিনে ৫ লাশ উদ্ধার
শনিবার, ২ সেপ্টেম্বর ২০২৩



সিদ্ধিরগঞ্জে ১ দিনে ৫ লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে একদিনে পাঁচ লাশ উদ্ধার করা হয়েছে। এরমধ্যে আত্মহত্যার ঘটনা ঘটেছে চারটি। এছাড়া মিনিবাসের হেলপারের লাশ উদ্ধার হয়েছে গাড়ির ভেতর থেকে।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, উদ্ধারকৃত লাশগুলো ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। সবকয়টি ঘটনার পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

জানাগেছে, শনিবার (২ সেপ্টেম্বর) ভোররাতে সিদ্ধিরগঞ্জ হাউজিং এলাকায় নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন লুৎফর রহমান জনি (৩৫)। ৩৫ দিন আগে একই ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছিলের তার স্ত্রী এক সন্তানের মা স্বর্ণা। নিহত লুৎফর রহমান জনি আটি হাউজিং এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক সমিতির সভাপতি আউয়াল মিয়ার ছেলে।

এছাড়া শনিবার ভোরে সিদ্ধিরগঞ্জে সুমিলপাড়ার জহির মিয়ার বাড়ির তৃতীয় তলার ভাড়াটিয়া সাজ্জাদ হোসেনের স্ত্রী নাসরিন আক্তার (২৪) ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

সিদ্ধিরগঞ্জে ওয়াবদা এলাকায় গলায় ফাঁস দিয়ে হাসিনা আক্তার (২৭) নামের এক গৃহবধূর আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। নিহত হাসিনা আক্তার নারায়ণগঞ্জের রূপগঞ্জের নুর ইসলামের মেয়ে। তার স্বামীর নাম মো: সানি । তিনি দিনমজুরের কাজ করে। সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের ওয়াবদা কলোনি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জে রশি নিয়ে খেলতে খেলতে গলায় ফাঁস লেগে স্বাধীন (১১) বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে আটি হাউজিং এলাকার ৭ নম্বর রোডের জাহাঙ্গির মিয়ার বাড়ির ষষ্ট তলার ভাড়াটিয়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ওই শিশুর বাবা রাজমিস্ত্রি এবং মা গৃহকর্মীর কাজ করেন। প্রতিদিনের মতো তাকে তার নানির কাছে রেখে তারা কাজের উদ্দেশ্যে বাইরে যান। বিকেলের দিকে সে বাসার বারান্দায় খেলার ছলে কাপড় শুকানোর রশি পেঁচিয়ে ঝুলতে চেয়েছিল। এ সময় রশির সাথে গলায় ফাঁস লেগে নিহত হয়।

এছাড়াও সকালের দিকে সিদ্ধিরগঞ্জের ল্যান্ডিংস্টেশনে মিনিবাস থেকে মছিবুর রহমান (৩৬) নামের এক হেলপারের মরদেহ উদ্ধার করে পুলিশ। মছিবুর রহমান ঢাকার বাড্ডার মগারদিয়া এলাকার মজিবুরের ছেলে।

শুক্রবার রাতে মিনিবাসের ভেতরে ঘুমিয়ে পড়েন মছিবুর রহমান। শনিবার সকালে বাসের অন্যান্য স্টাফরা তাকে ডাকতে গিয়ে মৃত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বাংলাদেশ সময়: ২৩:০৭:৩২   ১৯৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
খাগড়াছড়িতে আগুনে পুড়ে গেছে ২৯টি দোকান
শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী
সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি
গ্রিনহাউজ গ্যাস নিঃসরণ কমাতে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির উদ্যোগ নেয়া হবে : পরিবেশমন্ত্রী
আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে দেশের স্বাস্থ্যসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে - স্পীকার
জাতির পিতার সমাধিতে রেড ক্রিসেন্ট’র নবনিযুক্ত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পর্ষদের শ্রদ্ধা
যশোরে টেবিল ফ্যান বিতরণ করল রামকৃষ্ণ মিশন
উপজেলা নির্বাচন নিয়ে কার্যনির্বাহী কমিটিতে আলোচনা হয়নি: ওবায়দুল কাদের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ