সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ ৩ জন নিহত

প্রথম পাতা » ছবি গ্যালারী » সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ ৩ জন নিহত
সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩



সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ ৩ জন নিহত

সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ ৩ জন নিহত হয়েছে।
রোববার (১০ সেপ্টেম্বর) রাতে সিলেট জেলার ওসমমানী নগর ও জকিগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এই ৩ জনের প্রাণহানি ঘটে। রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের ইলাশপুরে এই দূর্ঘটনা ঘটে। সিলেট জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিডিয়া কর্মকর্তা) মো.সম্রাট তালুকদার এতথ্য নিশ্চিত করেছেন।
ফায়ার সার্ভিস ও পুলিশ সুত্র জানায়, রোববার রাত সাড়ে ৮টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার উপজেলার ইলাশপুরে ভার্ড চক্ষু হাসপাতালের সামনে মহাসড়ক পারাপারের সময় মা ও ছেলেকে চাপা দিলে ঘটনাস্থলে তারা নিহত হন। নিহতরা হলেন, দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার এলাকার শুক্কুর আলীর স্ত্রী সালাম বেগম (৫২) ও তার পুত্র আব্দুল কাইয়ুম (৩২)। তারা ইলাশপুরস্থ একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মীরা লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতল মর্গে পাঠান। সোমবার দুপুরে ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে।
এদিকে সিলেট-জকিগঞ্জ সড়কের চারখাই এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষেস্থানীয় আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম (৪৫) নিহত হন । রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফখরুল সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের পারকুল বড়বাড়ির মৃত রইছ মিয়ার ছেলে। তিনি রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছিলেন।
পুলিশ সূত্রে জানা যায়, ফখরুল ইসলাম কানাইঘাট থেকে সিএনজি অটোরিকশাযোগে সিলেট শহরে আসছিলেন। রাত ৮টার দিকে অটোরিকশাটি সিলেট-জকিগঞ্জ সড়কের চারখাই বাজার এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন ফখরুলসহ ৩ জন। আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে ফখরুল ইসলাম মারা যান। দুর্ঘটনায় গুরুতর আহত দুজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭:২৮:৫১   ১০০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে মানব পাচার, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
সংসদে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী বিল, ২০২৪ উত্থাপন
সংসদে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) সংশোধন আইন ২০২৪ উত্থাপন
অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী
আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির
বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে সুইডেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ