আমার জীবনের শেষ ইচ্ছা আমি এমপি হব : হিরো আলম

প্রথম পাতা » গোপালগঞ্জ » আমার জীবনের শেষ ইচ্ছা আমি এমপি হব : হিরো আলম
বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০২৩



আমার জীবনের শেষ ইচ্ছা আমি এমপি হব : হিরো আলম

আলোচিত সমালোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বলেছেন, আমার জীবনের শেষ ইচ্ছা আমি এমপি হব। আগামীতে বগুড়া-৬ আসন থেকে জাতীয় নির্বাচনে অংশ নেব। আমি এমপি নির্বাচিত হলে বৃহৎ পরিসরে মানুষের সেবা করতে পারব আর এটা আমি করতে চাই।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে হিরো আলম বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

নানা আলোচনা সমালোচনার মাঝে হিরো আলম এদিন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আওয়ামী লীগ-বিএনপি বা অন্য কোনো দলে যোগদান করিনি। তবে আগামী নির্বাচনে আমি স্বতন্ত্রপ্রার্থী হিসেবে আর নির্বাচনে অংশ নেব না। আগামীতে যেকোনো দলের হয়ে নির্বাচন করব।

মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ তো আওয়ামী লীগের একটি সংগঠন তাহলে কি আপনি আওয়ামী লীগের লোক? এমন প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়ে হিরো আলম বলেন, এটা সভাপতিকে জিজ্ঞাসা করেন।

এসময় তিনি বলেন, সম্প্রতি আমি দুবাই গিয়েছিলাম। সেখানে বসবাসরত প্রবাসীরা আমাকে প্রশ্ন করেছিলো আমি দেশের বড় দুই রাজনৈতিক দলের নেতার সমাধিতে গিয়েছি কি না? তখন আমি বলেছিলাম, জিয়াউর রহমানের সমাধিতে গিয়েছি।বঙ্গবন্ধুর সমাধিতে যাওয়া হয়নি এ কারণেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে এসেছি ।

এর আগে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ এর ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন। এ সময় বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫:৩৪:১৪   ১০৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

গোপালগঞ্জ’র আরও খবর


জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা
জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা
জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতির শ্রদ্ধা
জাতির পিতার সমাধিতে রেড ক্রিসেন্ট’র নবনিযুক্ত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পর্ষদের শ্রদ্ধা
জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা
জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা স্বাস্থ্যমন্ত্রীর
জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা
তাপদাহ: কৃষকদের পাশে গোপালগঞ্জ সদর উপজেলা কৃষি অফিস
বঙ্গবন্ধুর সমাধিতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পরিচালকের শ্রদ্ধা
জাতির পিতার সমাধিতে চীনা রাষ্ট্রদূতের শ্রদ্ধা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ