ইসির নির্দেশে আগামী নির্বাচনে কাজ করবে পুলিশ: আইজিপি

প্রথম পাতা » ছবি গ্যালারী » ইসির নির্দেশে আগামী নির্বাচনে কাজ করবে পুলিশ: আইজিপি
সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩



ইসির নির্দেশে আগামী নির্বাচনে কাজ করবে পুলিশ: আইজিপি

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন কমিশনারের (ইসি) নির্দেশমতে দায়িত্ব পালন করবে পুলিশ।

সোমবার (১৮ই সেপ্টেম্বর) সকালে রংপুর জেলা শিল্পকলা অডিটরিয়ামে রংপুর মেট্রোপলিটন পুলিশের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান উপলক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পুলিশ প্রধান বলেন, জঙ্গি সন্ত্রাস যেখানেই মাথা চাড়া দিয়ে উঠে সেখানেই প্রতিহত করতে প্রস্তুত বাংলাদেশ পুলিশ।

তিনি বলেন, মাদক, যানজট এবং জুয়া সার্বক্ষণিক চাপ রেখে এর উপর আভিযানিক কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, জঙ্গি দমনে জেলা, থানা ও ইউনিয়ন পর্যায়ে আমাদের গোয়েন্দা পুলিশ সবসময় তৎপর। আগামী দিনে স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট পুলিশ গড়তে রংপুরবাসীর কাছে সবধরনের সহযোগিতা আশা করেন তিনি।

এর আগে পুলিশ প্রধান সুরভী উদ্যানের সামনে থেকে বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন। পরে সেখান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অতিথিরা জেলা শিল্পকলা অডিটরিয়ামে আরপিএমপির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে এক সুধী সমাবেশ মিলিত হয়।

সমাবেশের শুরুতে মেট্রোপলিটন পুলিশের গত ৫ বছরের কার্যক্রমের উপর নির্মিত ডকুমেন্টরি প্রদর্শন শেষে কেক কেটে ৬ বছরে পদার্পণের শুভ সূচনা করেন আইজিপি

এতে উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান, রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, মহানগর পুলিশ কমিশনার মনিরুজ্জামান, জেলা প্রশাসক মোবাশ্বের হাসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ রংপুর মেট্রোপলিটন পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬:৩১:৪৮   ৮৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)