নারায়নগঞ্জ জেলা আনসার ও ভিডিপি সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » নারায়নগঞ্জ জেলা আনসার ও ভিডিপি সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত
বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩



নারায়নগঞ্জ জেলা আনসার ও ভিডিপি সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত

নারায়নগঞ্জ জেলা আনসার ও ভিডিপি সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ সেপ্টম্বর) সকাল ১১ টায় নারায়নগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারয়নগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান (এমপি)।

নারায়নগঞ্জ জেলার জেলা কমান্ড্যান্ট জনাব মো. মাহবুবুর রহমান সরকারের সভাপতিত্বে সমাবেশে প্রধান আলোচকের বক্তব্য রাখেন রেঞ্জ কমান্ডার মোঃ রফিকুল ইসলাম, পিভিএম আনসার ও ভিডিপি ঢাকা রেঞ্জ।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রেজুয়ানা হক এর উপস্থাপনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যাবস্থাপনা) মোঃ নূরননবী, অতিরিক্ত পুলিশ সুপার(প্রসিকিউশন) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল, মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার এ্যাডভোকেট মোহাম্মদ নূরুল হুদা প্রমূখ।

বক্তাগণ বলেন, নির্বাচন, দুর্গাপূজা, ঈদ উৎসব, বিভিন্ন পরীক্ষাকেন্দ্র একং প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় আনসার-ভিডিপি সদস্য-সদস্যারা সাহসিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছে।

যেকোন স্থানীয় নির্বাচন বা জাতীয় নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে প্রতিটি ভোটকেন্দ্রে সর্বাধিক সংখ্যক আনসার-ভিডিপি সদস্য-সদস্যা আইনশৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় দায়িত্ব পালন করে থাকে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও দুর্গাপূজা উপলক্ষ্যে বাহিনীর সদস্য-সদস্যাদের কর্মস্পৃহা ও মনোবল বৃদ্ধিতে প্রধান আলোচক রেঞ্জ কমান্ডার মোঃ রফিকুল ইসলাম,পিভিএম দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

প্রধান অতিথি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উত্তরোত্তর সাফল্য ও অগ্রগতি কামনা করেন। সমাবেশ শেষে প্রধান অতিথি নারায়নগঞ্জ জেলায় কৃতিত্বপূর্ণ কাজে সাফল্য ও আর্থসামাজিক উন্নয়নে অবদান রাখার জন্য আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে বাইসাইকেলসহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেন।

জেলা কমান্ড্যান্ট কার্যালয়ের সার্বিক তত্বাবধানে আয়োজিত সমাবেশে নারায়নগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা/মহানগরীর বিভিন্ন থানা হতে আগত আনসার-ভিডিপি কর্মকর্তা, প্রশিক্ষক-প্রশিক্ষিকা, ইউনিয়ন আনসার কমান্ডার, ভিডিপি ইউনিয়ন/ওয়ার্ড দলনেতা-দলনেত্রীসহ ২৫০ জনের অধিক আনসার-ভিডিপি সদস্য-সদস্যা সমাবেশে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ২২:৩৪:৪৮   ১৬৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে মানব পাচার, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
সংসদে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী বিল, ২০২৪ উত্থাপন
সংসদে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) সংশোধন আইন ২০২৪ উত্থাপন
অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী
আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির
বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে সুইডেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ