নড়াইলে প্রাথমিক শিক্ষকদের সমাবেশে মাশরাফি

প্রথম পাতা » খুলনা » নড়াইলে প্রাথমিক শিক্ষকদের সমাবেশে মাশরাফি
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩



নড়াইলে প্রাথমিক শিক্ষকদের সমাবেশে মাশরাফি

নড়াইল-০২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তজা বলেছেন, আমি শিক্ষক পরিবারের সন্তান, শিক্ষকদের সম্মান দেওয়ার ব্যাপারে আমি সব সময়ই সজাগ। সবকিছু ঠিক থাকলে আপনাদের যে বিদ্যালয় গুলো জাতীয়করণ হয়নি সেটা আমি প্রধানমন্ত্রীর কাছে তুলবো।

শুক্রবার (২২সেপ্টেম্বর) সকালে শহর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সরকারী প্রাথমিক শিক্ষকদের সমাবেশে ‘ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে উত্তরন: আমাদের চ্যালেঞ্জ ও করলীয়’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন মাশরাফি বিন মোর্তজা।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এড.সুবাস চন্দ্র বোস, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.জাহাঙ্গীর আলম, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.আতিকুর রহমান, প্রাথমিক শিক্ষক নেতৃবন্দ ও বিভিন্ন বিদ্যালয়ের কয়েকশত প্রধান ও সরকারী শিক্ষক।

প্রধান অতিথির বক্তব্যে মাশরাফি বলেন, নড়াইলে ৭৭টি স্কুল জাতীয়করণ হয়েছে। এছাড়া আমার কাছে আরও অনেকগুলো স্কুল জাতীয়করণের সুপারিশ আছে। যদি সুযোগ হয় আর আল্লাহ যদি আমাকে বাঁচিয়ে রাখে এবং পরবর্তী সময়ে যদি সব ঠিক থাকে আমি চেষ্ঠা করবো প্রধানমন্ত্রী সামনে এ বিষয় তুলে ধরার।

তিনি বলেন, আর একটা বিষয় আমি আপনাদের বলতে চাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই। উনি প্রত্যেকটা সেক্টরে উন্নয়নে কাজ করেছেন। আরও উপরে যদি আমরা যেতে চাই শেখ হাসিনার কোন বিকল্প নাই। আপনাদের কাছ থেকে এতটুকু আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা সব সময় নড়াইল বাসি রেখেছেন, সামনে অবশ্যই আস্থা রাখবেন।

মাশরাফি আরও বলেন, বিগত চার বছরে দুইশ কোটি টাকার পল্লী রাস্তা এবং স্কুল উন্নয়ন করতে সক্ষম হয়েছি। আরও উন্নয়নের কাজ নড়াইলে চলছে। নবগঙ্গা নদী খনন, নড়াইল শহরের মাঝ দিয়ে ফোর লেন, হাসপাতালসহ সার্বিক উন্নয়ন অব্যহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬:১০:১০   ১০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


সাতক্ষীরার কালীগঞ্জে ১১টি এয়ারগান ও সাত হাজার গুলি উদ্ধার
কুষ্টিয়ায় শিলাইদহে রবীন্দ্র জয়ন্তীতে দুদিন ব্যাপী অনুষ্ঠান
সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড
সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির
যশোরে টেবিল ফ্যান বিতরণ করল রামকৃষ্ণ মিশন
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী
সাতক্ষীরায় খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম উদ্বোধন
চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি
বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩
চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস

News 2 Narayanganj News Archive

আর্কাইভ