বিএনপি জামাত জোটের অবৈধ অবরোধের বিরুদ্ধে রাজপথে এমপি খোকা

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিএনপি জামাত জোটের অবৈধ অবরোধের বিরুদ্ধে রাজপথে এমপি খোকা
সোমবার, ৬ নভেম্বর ২০২৩



বিএনপি জামাত জোটের অবৈধ অবরোধের বিরুদ্ধে রাজপথে এমপি খোকা

বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধের প্রতিবাদে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে গণ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তাসহ আশপাশ এলাকায় অবরোধের প্রতিরোধে বিপুল সংখ্যক জাতীয় পার্টির নেতাকর্মী ও স্থানীয় এলাকাবাসীর সমন্বয়ে এ গণমিছিল অনুষ্ঠিত হয়।

এসময় এমপি খোকা বলেন, তারেক জিয়া ও তার সন্ত্রাসী বাহিনীর হাত থেকে জনগণকে মুক্ত করতে হবে,লন্ডনে বসে তারেক জিয়া যে স্বপ্নই দেখুক সে স্বপ্ন কার্যকর হবে না তার স্বপ্ন ধুলিস্যাৎ হয়ে গেছে। তারেকের হাত থেকে এই বাংলাদেশকে সন্ত্রাস মুক্ত করতে হবে।তারেক জিয়ার জ্বালাও পোড়াও রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে। আমাদের দেশের জনগণ এখন জ্বালাপোড়াও নৈরাজ্য ও অপ্রীতিকর পরিস্থিতি চায় না,তাই আজকের এই অবস্থান কর্মসূচি গণ মিছিলে রুপ নিয়েছে। জনগন অবরোধকে প্রত্যাখান করেছে।

তিনি বলেন, নির্বাচন হবে যথা সময়েই হবে মাননীয় প্রধানমন্ত্রীর অধীনেই আগামী নির্বাচন হবে, বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি নির্বাচন বানচাল করতে পারবে না। হরতালের ও অবরোধের প্রতিরোধে শুরু থেকে মাঠে আছি আগামীতেও থাকবো।এসময় তিনি প্রত্যোকটা নেতাকর্মীদের সর্তক থাকার আহবান জানান। তিনি আরোও বলেন বিএনপি-জামায়াতের ডাকা অবৈধ হরতালের প্রতিবাদে আমরা সোচ্চার এবং মাঠে আছি। সার্বক্ষণিক আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা আমাদের এই সোনারগাঁয়ের মাটিতে হতে দিবো না।

এর আগে মোগরাপাড়া চৌরাস্তায় এমপি খোকা অবস্থান নিয়ে ছোট বড় সকল বাস, গাড়ি, ট্রাক দাড়িয়ে থেকে রাস্তায় চলাচল করে দেন। তবে সোনারগাঁয়ে কোনো সহিংসতার খবর পাওয়া যায়নি।

এসময় আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, সহ-সভাপতি দেওয়ান উদ্দিন চুন্নু, গরীবে নেওয়াজ,যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির আহবায়ক নাসিমা আক্তার পলি, যুগ্ম সাধারণ সম্পাদক নাসরীন আক্তার পান্না, সদস্য সচিব নার্গিস আক্তার, সফি জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূইয়া মেম্বার, সোনারগাঁ উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম, মো. মাইনুল ইসলাম মামুন, সাবেদ আলি মেম্বার, সাকিব মেম্বার, সোহেলসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বসাধারণ ।

বাংলাদেশ সময়: ২৩:৪৩:৩৭   ১০৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
খাগড়াছড়িতে আগুনে পুড়ে গেছে ২৯টি দোকান
শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী
সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি
গ্রিনহাউজ গ্যাস নিঃসরণ কমাতে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির উদ্যোগ নেয়া হবে : পরিবেশমন্ত্রী
আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে দেশের স্বাস্থ্যসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে - স্পীকার
জাতির পিতার সমাধিতে রেড ক্রিসেন্ট’র নবনিযুক্ত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পর্ষদের শ্রদ্ধা
যশোরে টেবিল ফ্যান বিতরণ করল রামকৃষ্ণ মিশন
উপজেলা নির্বাচন নিয়ে কার্যনির্বাহী কমিটিতে আলোচনা হয়নি: ওবায়দুল কাদের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ