সদর বন্দরের মানুষ নৌকা চায়: আনোয়ার হোসেন

প্রথম পাতা » ছবি গ্যালারী » সদর বন্দরের মানুষ নৌকা চায়: আনোয়ার হোসেন
সোমবার, ২০ নভেম্বর ২০২৩



সদর বন্দরের মানুষ নৌকা চায়: আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন , লাঙলের বোঝা আর বইতে পারছি না। লাঙ্গলের বোঝা বইতে বইতে আমাদের শরীরে দাগ হয়ে গেছে। ১৫ বছর যাবত নারায়নগঞ্জের মানুষ নৌকায় ভোট দিতে পারেনি।সদর ও বন্দরের মানুষ নৌকা প্রতীককে ভূলে যেতে বসেছে।

সোমবার (২০ নভেম্বর) বিকেল ৪টায় মাহমুদনগর এলাকায় বন্দর থানার ২০নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। আমার নেত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী। আপনারা দেখেছেন ১৫ বছরে তিনি কি কি উন্নয়ন করেছেন। আগামী ১ জানুয়ারিতে শিক্ষাথীদের হাতে নতুন বই তোলে দিয়েছেন। পদ্মা সেতু করেছেন, মেট্রোরেল নির্মাণ করেছেন। পরিশেষে আমি বলব আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার।

মাহমুদনগর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা হাজী জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আলী হায়দার পুতুল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আহসান হাবীব, একই কমিটির প্রচার সম্পাদক এডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, ও আলহাজ্ব আবেদ হোসেন প্রমুখ।

শান্তি ও উন্নয়ন সমাবেশ উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের নেত্রী নুরুন নাহার সন্ধা, ১৯ নং ওয়াডের আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন জসু, শাহাবদ্দিন, ২২নং ওয়াড আওয়ামীলীগ নেতা কাজী সহিদ, দেওয়ান মোহাম্মদ আলী, ২১নং ওয়াড আওয়ামীলীগ নেতা অলিউল্ল্যাহ অলি, ২৩ নং ওয়াড আওয়ামীলীগ নেতা মশিউর রহমান সুজু, আজিজুল হাকিম।

বাংলাদেশ সময়: ২২:৫১:০৭   ৯৬ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারাই উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নের চালিকাশক্তি - ধর্মমন্ত্রী
দেশে ফিরলেন প্রায় ৬৬ হাজার হাজি, মৃত্যু বেড়ে ৬৪
বড় জয়ে অ্যান্ডারসনের বিদায় রাঙালো ইংল্যান্ড
প্রকৃতির মুগ্ধতা নিতে জলপ্রপাতে সাবিলা, সঙ্গে কে?
সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হচ্ছে : প্রধান বিচারপতি
গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন
রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার, মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত
ইংলিশ চ্যানেলে নৌকা ডুবে ৪ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু
জামালপুরে আবারও বাড়ছে পানি, বানভাসিদের দুর্ভোগ
পানির নিচে নিউমার্কেট, কয়েক কোটি টাকার ক্ষতির মুখে ব্যবসায়ীরা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ