জামালপুরে বাস-পিকআপের সংঘর্ষে নিহত ২

প্রথম পাতা » ছবি গ্যালারী » জামালপুরে বাস-পিকআপের সংঘর্ষে নিহত ২
শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০২৩



জামালপুরে বাস-পিকআপের সংঘর্ষে নিহত ২

জামালপুর প্রতিনিধি : জামালপুর সদর উপজেলার তিতপল্লা বাসস্ট্যান্ডে বাস, পিকআপ ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন ৬ জন।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল ৬টায় জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন: টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মৃত সলিম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন ও জামালপুর সদরের ছোনটিয়া এলাকার আব্দুস সোবাহানের ছেলে শামসুল হক। নিহত দুইজনই সবজি ব্যবসায়ী।

আহতরা হলেন: জালাল উদ্দীন, মো. ওজি, মৌসুমি, সুজা মণ্ডল, শরিফা, শহিদুল। তাদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গুরুতর আহত পিকআপ ভ্যানের চালককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, সকাল ৬টার দিকে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের তিতপল্লাতে ঢাকা গামী শাদনান এন্টারপ্রাইজের একটি বাসের সাথে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপের পেছনে থাকা দ্রুতগামী একটি সিএনজি চালিত অটোরিকশার ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

তিতপল্লা গ্রামের হবিবর বলেন, ‘আমরা চায়ের দোকানে বসা। হঠাৎ বিকট শব্দ শুনে দৌড়ে বের হয়ে দেখি একটি পিকআপ ভ্যান দুমড়ে মুচড়ে পড়ে আছে। রাস্তার ওপর একটি লোকসহ বেশ কয়েকজন রাস্তার ওপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। একজনকে মৃত পাই। পরে পিকআপের ভিতরে আরও একটি মরদেহ পাই। দুইজন মারা গেছে। পরে পুলিশ আর ফায়ার সার্ভিস এসে আহত ৬ জনকে হাসপাতালে নিয়ে যায়।’

নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন জানান, ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও বাসটি জব্দ করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১:৫২:৩০   ১৬০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজে ৩য় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত
মানুষের প্রতি শেখ হাসিনার মত আন্তরিকতা ও ভালোবাসা বিরল : নাছিম
ফিলিস্তিনের সব অঞ্চলে শান্তিরক্ষী মোতায়েনের আহ্বান আরব লীগের
ভূমিসেবা ডিজিটালাইজেশন কার্যক্রম বাংলাদেশের এক অসাধারণ অর্জন : প্রণয় ভার্মা
বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার
আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন
বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার নবায়নযোগ্য জ্বালানিতে গুরুত্ব দিচ্ছে : অর্থ প্রতিমন্ত্রী
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে স্পেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ
শিক্ষকদের পেশাগত দক্ষতা বাড়াতে প্রশিক্ষণ বাড়ানোর সুপারিশ
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ