বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: এনামুল হক শামীম

প্রথম পাতা » ছবি গ্যালারী » বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: এনামুল হক শামীম
শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩



বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: এনামুল হক শামীম

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। সারাদেশে নির্বাচনী উৎসব বিরাজ করছে। এদেশের মানুষ নৌকায় ভোট দেয়ার জন্য প্রস্তুত। জনগণ শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করার জন্য অধির আগ্রহে অপেক্ষায় রয়েছেন।
আজ শুক্রবার শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া পৌরসভা, রাজনগর, ভোজেশ্বর ও ডিঙ্গামানিক এবং বিঝারী ইউনিয়নে পথসভা ও উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।
ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সরকারে উন্নয়নচিত্র প্রচারের আহ্বান জানিয়ে এনামুল হক শামীম বলেন, আপনাদের ঐক্য বজায় রাখতে হবে। নৌকার যেন বিজয় হয়, আমরা যে উন্নয়নগুলো করেছি, সেটা গ্রামগঞ্জে মানুষের কাছে ছড়িয়ে দিতে হবে।
শামীম আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক দিয়েছেন। আমি সবসময় আপনাদের পাশে ছিলাম, আপনারাও আমার পাশে আছেন। চারিদিকে নৌকার বিজয়ের ধ্বনি শোনা যাচ্ছে। কোনো ষড়যন্ত্রই নৌকার বিজয় ঠেকাতে পারবে না।
তিনি বলেন, ২০১৮ সালে আপনাদের ভোটে এমপি হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে প্রথমেই নড়িয়া ভাঙনের হাত থেকে রক্ষা করেছি। পদ্মাপাড়ে বেড়িবাঁধ হয়েছে। সেখানে পর্যটন কেন্দ্র হয়েছে। জমির দামও বেড়েছে। আর্থসামাজিক উন্নয়ন হয়েছে। এছাড়াও সখিপুর, চরআত্রা-নড়িয়া-জাজিরা-শরীয়তপুরে বেড়িবাঁধের কাজ চলমান রয়েছে। নড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট, স্টেডিয়াম, ভাষাসৈনিক গোলাম মাওলা উড়াল সেতুর কাজও এগিয়ে চলছে।
তিনি আরো বলেন, দুর্গম চরেও সাবমেরিন ক্যাবেলের মাধ্যমে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। নড়িয়া-সখিপুর এখন বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও অবকাঠামোগত সহ সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। সুতরাং নৌকার বিজয় সুনিশ্চিত। এই জনপদের মাটি নৌকার ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি। আগামী ৭ জানুয়ারী নির্বাচনে নৌকার বিজয় হবেই, ইনশাআল্লাহ।
এসময় নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, পৌর মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, ভোজেশ্বর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সিকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আহম্মেদ সিকদার, সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীর, ডিঙ্গামানিক ইউপি’র সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসাইন খান, বর্তমান চেয়ারম্যান আব্দুল আজিজ সরদার, রাজনগর ইউপি চেয়ারম্যান আবু আলেম মাদবর, সাবেক চেয়ারম্যান সুলতান মাহমুদ মাদবর, বিঝারী ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ কাজী, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি নুর এ আলম আশিক, উপ-দপ্তর সম্পাদক মনির হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১:৫৬:২৪   ৫৫ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সরকারের সুযোগ-সুবিধা কাজে না লাগালে পিছিয়ে পড়বেন: লিপি ওসমান
উপজেলা নির্বাচনে প্রতি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর ৬ সশস্ত্র সদস্য থাকবে: স্বরাষ্ট্রসচিব
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী
গাজী টায়ার্সকে হারিয়ে প্রিমিয়ার লিগে টিকে রইলো রূপগঞ্জ টাইগার্স
আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
পেনশন ও রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা ডিএমপি কমিশনারের
খিলগাঁও তালতলা মার্কেটে চালু হলো ক্যাশলেস লেনদেন ব্যবস্থা
পরিবেশ সুরক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : পরিবেশমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ