বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই: পরিকল্পনামন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই: পরিকল্পনামন্ত্রী
শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩



বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই।
আজ শুক্রবার বিকেলে সুনামগঞ্জের নিজ নির্বাচনী এলাকা শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের জীবদ্বারা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আরো বলেন, নৌকায় ভোট দিলে দেশ ও জনগণের উন্নয়ন হয়, দেশে শান্তিশৃঙ্খলা বজায় থাকে, আওয়ামী লীগ সরকার আছে বলেই বহির্বিশ্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
তিনি বলেন, একমাত্র শেখ হাসিনা সরকার আছে বলেই তা সম্ভব হয়েছে। বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। তার হাত ধরে বাংলাদেশ উন্নয়ন অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে।
তিনি উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী ৭ তারিখের নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে জনগণের প্রতি আহবান জানান।
তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ স্বাধীনতার দল, শেখ মুজিবের দল। গরীব-দু:খী মেহনতি মানুষের দল। একসময় আমাদের ঘরে খাবার ছিলনা, অভাব অনটন ছিল, আমাদের মায়েদের কষ্ট ছিল বেশি। সারাদুনিয়ার মানুষ আমাদের মিসকিনের দেশ বলতো। এখন আমরা সেই অবস্থায় নেই। বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। এখন আমাদের আয় বেড়েছে। আয়ু বেড়েছে, সর্বত্রই এখন উন্নয়নের জোয়ার। এখন সারা পৃথিবীর মানুষ অবাক দৃষ্টিতে থাকিয়ে কয় কিভাবে বাংলাদেশ এটা সম্ভব করলো। আগামীতে এ ধারা অব্যাহত রাখতে দেশ ও গণতন্ত্র বিরোধী যেকোন অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাড়াতে জনগণকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
প্রবীণ আওয়ামীলীগ নেতা মতলিব মিয়ার সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক নূর হোসেন, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা কৃষক লীগের আহবায়ক ফয়েজুর রহমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন প্রমুখ।
পরিকল্পনামন্ত্রী সন্ধ্যায় উপজেলার পাগলা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আরেকটি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১:৫৪:৩২   ৫৭ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোটকেন্দ্রে অনিয়ম হলেও প্রমাণের অভাবে ব্যবস্থা নেওয়া যায় না
ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
ভক্তদেরকে নৈতিক গুণাবলিসম্পন্ন দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে- সহকারী বিশপের অভিষেক অনুষ্ঠানে ধর্মমন্ত্রী
৭ লাখ টাকার জালনোটসহ কারবারি গ্রেপ্তার
পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ
গাজায় নিহত সাংবাদিকের সংখ্যা বেড়ে ১৪১
রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধ্বসে বন্ধ সড়ক যোগাযোগ
কষ্টিপাথরের ব্যবসাকে কেন্দ্র করে অপহরণ, গ্রেপ্তার ৭

News 2 Narayanganj News Archive

আর্কাইভ