ধর্ষণ মামলা করায় নারীকে কুপিয়ে হত্যা, আরও ৬ আসামি গ্রেপ্তার

প্রথম পাতা » ছবি গ্যালারী » ধর্ষণ মামলা করায় নারীকে কুপিয়ে হত্যা, আরও ৬ আসামি গ্রেপ্তার
বুধবার, ২৪ জানুয়ারী ২০২৪



ধর্ষণ মামলা করায় নারীকে কুপিয়ে হত্যা, আরও ৬ আসামি গ্রেপ্তার

নেত্রকোণার আটপাড়া উপজেলায় ধর্ষণের অভিযোগ এনে মামলা করায় এক নারীকে কুপিয়ে হত্যার ঘটনায় আরও ছয় আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- আটপাড়া উপজেলার পালগাঁও গ্রামের চান মিয়া ফকিরের ছেলে মো. নূরুল হক (৩৮), মো. সম্রাট মিয়া (৫০), সামছুল হক (৪৫), একই গ্রামের কালাম উদ্দিন মুন্সির ছেলে মো. মাসুদ মিয়া (৩০), গিয়াস উদ্দিনের ছেলে মো. হিমন মিয়া (৩০) ও নূর মিয়ার ছেলে মো. রোকন মিয়া (৩০)।

এর আগে গত ২১ জানুয়ারি দুইজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এ নিয়ে এই মামলায় মোট আটজনকে গ্রেপ্তার করা হলো। আগে গ্রেপ্তারকৃতরা হলেন- একই গ্রামের শাহজাহানের ছেলে মো. অসীম (২৫) ও মো. রাজু মিয়া (২৩)।

র‌্যাব-১৪ এর ময়মনসিংহের উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, ঘটনার পর থেকে আসামিরা আত্মগোপন করে ছদ্মবেশে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে আটপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আটপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুর রহমান জানান, যারা গ্রেপ্তার হয়েছেন, তাদের নেত্রকোণা বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার বরাত দিয়ে র‌্যাব জানায়, পালগাঁও গ্রামের সেলিনা আক্তার ও তার স্বামী খোকন মিয়ার সঙ্গে অসীম, রাজু, মাসুদসহ কয়েকজনের জমি নিয়ে বিরোধ ছিল। এ নিয়ে তাদের মধ্যে একাধিক মামলাও ছিল। কিছু দিন আগে সেলিনা ওই তিনজনসহ পাঁচজনের বিরুদ্ধে আদালতে ধর্ষণ মামলা করেন।

এর জেরে ৩ জানুয়ারি রাতে অসীম ও রাজুসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে সেলিনার বাড়ির দরজা ভেঙে ঘরে ঢোকে। এরপর তারা সেলিনাকে উঠানে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় সেলিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে ৪ জানুয়ারি ভোরে সেলিনা মারা যান।

এ ঘটনায় ৮ জানুয়ারি নিহতের ননদ বেদেনা আক্তার বাদী হয়ে অসীম ও রাজুসহ ১০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও পাঁচজনকে আসামি করে থানায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৭:২৫:১৮   ৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আবার হোঁচট লিভারপুলের, জিততে পারেনি ম্যানইউও
জামালকে হারিয়ে সাত পয়েন্টে এগিয়ে গেল কিংস
কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি
নাসিকের তৈরি ‘ওয়াটার ক্যানন’ স্বস্তি দিচ্ছে নগরবাসীকে
হজ ফ্লাইট শুরু ৯ মে
নতুন প্রযুক্তি ও গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান: প্রাণিসম্পদ মন্ত্রী
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল
বৈধ পথে রেমিটেন্স পাঠাতে ব্রিটিশ-বাংলাদেশিদের প্রতি প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর আহ্বান
মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে -স্পীকার
শেখ হাসিনা সরকার দুর্যোগ মোকাবিলায় যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছে - অর্থ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ