ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের স্রোত

প্রথম পাতা » গোপালগঞ্জ » ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের স্রোত
বৃহস্পতিবার, ৭ মার্চ ২০২৪



ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের স্রোত

ঐতিহাসিক ৭ মার্চে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে মানুষের স্রোত নামে। সকাল থেকেই মহানায়কের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে শুরু করে সর্বস্তরের মানুষ। বেলা বাড়ার সাথে সাথে সেখানে ভীড় বাড়তে থাকে। বিভিন্ন জেলা, উপজেলা, পৌরসভা. ইউনিয়ন ও গ্রাম থেকে আগত মানুষ প্রাণপ্রিয় নেতার প্রতি শ্রদ্ধা জানাতে ফুল নিয়ে সেখানে ছুটে আসেন। ফুলে ফুলে ছেয়ে যায় বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদী।
এদিন সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করা হয়।
এরপর গোপালগঞ্জ জেলা পুলিশ, জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, উপজেল পরিষদ, উপজেলা প্রশাসন, পৌর আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগ, আওয়ামী লীগের সহযোগি সংগঠন, গোপালগঞ্জ পৌরসভা, টুঙ্গিপাড়া পৌরসভা, টুঙ্গিপাড়া থানা, শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শেখ রেহানা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, সরকারি বঙ্গবন্ধু কলেজ, বেগম ফজিলাতুন্নেছা মহিলা কলেজ, সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ, টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ, শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ প্রতিষ্ঠান, কৃষি গবেষণা ইনস্টিটিউট, পরমানু কৃষি গবেষণা ইনস্টিটিউট, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সামজসেবা অধিদপ্তর, জেলা কারাগার, এলজিইডি, গণপূর্ত অধিদপ্তর, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ অধিদপ্তর, পানি উন্নয়ন বোর্ড, পরিবেশ অধিদপ্তর, মহিলা বিষয়ক অধিদপ্তর, যুব উন্নয়ন অধিদপ্তর, শিক্ষক সমিতি, অফিসার্স ক্লাব, জেলা প্রাথমিক শিক্ষা অফিস, কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য কেএমএন মঞ্জুরুল হক লাভলু, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসসহ বিভিন্ন ব্যক্তি, দফতর ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭:০৫:৩৯   ৩১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

গোপালগঞ্জ’র আরও খবর


জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা
তাপদাহ: কৃষকদের পাশে গোপালগঞ্জ সদর উপজেলা কৃষি অফিস
বঙ্গবন্ধুর সমাধিতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পরিচালকের শ্রদ্ধা
জাতির পিতার সমাধিতে চীনা রাষ্ট্রদূতের শ্রদ্ধা
জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে ২৫ তম বিসিএস ফোরামের শ্রদ্ধা
জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চেয়ারম্যান
বঙ্গবন্ধুর সমাধিতে অস্ট্রেলিয়ায় নিযুক্ত বাংলাদেশী হাইকমিশনারের শ্রদ্ধা
বঙ্গবন্ধুর সমাধিতে ফায়ার সার্ভিসের মহাপরিচালকের শ্রদ্ধা
বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা মহাপরিচালকের শ্রদ্ধা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ