আজ রাতে ঈদের ‘ইত্যাদি’

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজ রাতে ঈদের ‘ইত্যাদি’
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪



আজ রাতে ঈদের ‘ইত্যাদি’

প্রতি বছর ঈদে হানিফ সংকেত এর ‘ইত্যাদি’ যেন দর্শকদের আনন্দ দ্বিগুণ মাত্রায় বাড়িয়ে দেয়। বিটিভিতে আজ শুক্রবার রাত ৮টার বাংলা সংবাদের পর জনপ্রিয় এ অনুষ্ঠানটি প্রচারিত হবে। বরাবরের মতো এবারও ‘ইত্যাদি’ শুরু করা হয়েছে ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ এই গানটি দিয়ে। গানটির সংগীতায়োজন করেছেন মেহেদি।

‘জীবনের সব সুখ’ শিরোনামে বাপ্পা মজুমদারের সঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান। ‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন তাহসান খান ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

বাপ্পা মজুমদার ও ইমরান মাহমুদুলের গানটির কথা লিখেছেন লিটন অধিকারী রিন্টু, তাহসান ও ফারিণের গানটির কথা লিখেছেন কবির বকুল।

এছাড়া সংগীতশিল্পী খালিদ হাসান মিলুর দুই সন্তান প্রতীক হাসান ও প্রীতম হাসান একটি গান গেয়েছেন। গানটির কথা লিখেছেন কবির বকুল, সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান।

দেশের খ্যাতিমান নৃত্যজুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা একটি নাচে অংশ নিয়েছেন। তাদের সঙ্গে আছেন দেড় শতাধিক নৃত্য ও অভিনয়শিল্পী। গানটির সংগীত পরিচালক আকাশ মাহমুদ।

এবারের ‘ইত্যাদি’র ঈদ পর্বে দুটি ভিন্ন বিষয় নিয়ে দুটি বক্তব্যধর্মী মিউজিক্যাল ড্রামা দেখা যাবে। একটিতে চারজন অভিভাবকের চরিত্রে অভিনয় করেছেন অভিনয়শিল্পী শহীদুজ্জামান সেলিম, আজিজুল হাকিম, সাবেরী আলম এবং আল মামুন।

আর একটি মিউজিক্যাল ড্রামায় স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ইন্তেখাব দিনার ও সারিকা সাবরিন। একটি বিশেষ পর্ব পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদ।

মোবাইলের বিভিন্ন অ্যাপসের ব্যবহার নিয়ে দলীয় সঙ্গীতে অংশগ্রহণ করেছেন চলচ্চিত্র অভিনেতা ও মডেল সিয়াম আহমেদ এবং মেহজাবীন চৌধুরী। তাদের সঙ্গে অংশগ্রহণ করেছেন ‘ইত্যাদি’র নিয়মিত নৃত্যশিল্পীবৃন্দ।

গানটির সংগীতায়োজন করেছেন মেহেদি। কণ্ঠ দিয়েছেন পুলক অধিকারী ও নোশিন তাবাসসুম স্মরণ। নৃত্য পরিচালনা করেছেন ইভান শাহরিয়ার সোহাগ ও মামুন।

এছাড়া নিয়মিত সব আয়োজন থাকছে অনুষ্ঠানে। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

বাংলাদেশ সময়: ১৭:৫০:৫৯   ৩১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


জেমি ভার্দির জোড়া গোলে প্রিমিয়ার লিগে ফিরলো লিস্টার
বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন: কারখানা মালিকদের প্রধানমন্ত্রী
মহান মে দিবস উপলক্ষে দিনাজপুরে বিভিন্ন কর্মসূচি
রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ
বিএমডিসি ছাড়া ‘ভুল চিকিৎসা’ বলার অধিকার কারো নেই: স্বাস্থ্যমন্ত্রী
ভোলায় মহান মে দিবস পালন
নাটোরে মহান মে দিবস পালিত
শ্রমিক দিবসে রিকশাওলাদের মাঝে ছাতা বিতরণ করলেন ডিসি
এবারও হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকায় হবে: সৌদি রাষ্ট্রদূত
ভিনিসিয়াসের জোড়া গোলে মিউনিখের সাথে ড্র করলো রিয়াল

News 2 Narayanganj News Archive

আর্কাইভ