বন্দরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত, আহত ২

প্রথম পাতা » ছবি গ্যালারী » বন্দরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত, আহত ২
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪



বন্দরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত, আহত ২

বন্দরের মদনপুরে ট্রাকের ধাক্কায় আবুল কালাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ছয়টার দিকে ইস্পাহানি বাজার এলাকায় এই ঘটনা ঘটে। দুর্ঘটনায় তাঁর দুই খালাতো ভাই শাওন ও দুইখ্যা গুরুতর আহত হয়েছেন। তাদেরকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। এসময় দায়িত্বরত চিকিৎসক আবুল কালামকে মৃত ঘোষণা করেন। নিহত আবু কালাম নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সনমান্দি গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নারায়ণগঞ্জ থেকে গুরুতর আহত অবস্থায় তিন যুবককে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অন্য দুজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক। নিহত ব্যক্তির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

নিহতের স্বজনরা জানান, আবু কালাম পেশায় রাজমিস্ত্রী ছিলেন। মঙ্গলবার দুপুরে খাওয়া-দাওয়া করে সে তার খালোতো ভাই শাওন ও দুইখ্যার সঙ্গে বেড়াতে বের হয়। এরপর স্বজনরা খবর পান বালুভর্তি একটি ট্রাক তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে তিন জনই গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক জানান, আবুল কালাম আর বেঁচে নেই।

এব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে গিয়ে ট্রাকটিকে আটক করা হয়েছে কিন্তু ট্রাক চালককে আটক করা সম্ভব হয় নি। এ বিষয়ে এখনও কোন অভিযোগ পাই নি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২:৫৬:০৬   ৭২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বাংলাদেশের সৌরবিদ্যুৎ উৎপাদনের জন্য ১২১.৫৫ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি
জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির
সর্বজনীন পেনশন অবহিতকরণ সভা
গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটি’র ২য় বৈঠক অনুষ্ঠিত
জনপ্রশাসনের শূন্য পদের সংখ্যা জানতে চায় সংসদীয় কমিটি
ইইউর স‌ঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করছে বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী
লেভানদোস্কির হ্যাটট্রিকে ভ্যালেন্সিয়াকে হারাল বার্সা
শ্রম আইন সংশোধন করা হচ্ছে: আইনমন্ত্রী
বাড়লো হজের ভিসা আবেদনের সময়
এক ফ্রেমে দেখা মিলল লাস্যময়ী তারকাদের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ