সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব প্রতিহত করতে স্থায়ী কমিটির নির্দেশনা

প্রথম পাতা » ছবি গ্যালারী » সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব প্রতিহত করতে স্থায়ী কমিটির নির্দেশনা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪



সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব প্রতিহত করতে স্থায়ী কমিটির নির্দেশনা

ঢাকা, ২১ এপ্রিল, ২০২৪ : দ্বাদশ জাতীয় সংসদের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক কমিটির সভাপতি কাজী কেরামত আলী, এমপি এর সভাপতিত্বে আজ জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।

কমিটির সদস্য এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত এমপি, মো: শিবলী সাদিক এমপি, মুহম্মদ শফিকুর রহমান এমপি, আলী আজম এমপি, আবুল কালাম মো: আহসানুল হক চৌধুরী এমপি এবং মো: আফজাল হোসেন এমপি বৈঠকে অংশগ্রহণ করেন।

বৈঠকের শুরুতে ১ম বৈঠকের কার্যবিবরণী নিশ্চিত করা হয় এবং ১ম বৈঠকের সিদ্ধান্ত বাস্তবায়নের অগ্রগতি সম্পর্কে পর্যালোচনা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ টেলিভিশন-এর চলমান কার্যক্রম এবং বাংলাদেশ টেলিভিশন ঢাকা ও চট্টগ্রাম কেন্দ্রের বিগত অর্থবছরগুলোর খাতওয়ারি অর্থ বরাদ্দ সম্পর্কে বৈঠকে আলোচনা করা হয়।

বৈঠকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত গুজব প্রতিহত করতে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়। গঠনমূলক সংবাদ প্রচারের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়ন প্রকল্পসমূহের চিত্র তুলে ধরার জন্য কমিটি কর্তৃক মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।

এসময় কমিটি কর্তৃক সুষ্ঠু ও সুষম বিজ্ঞাপন বন্টন নীতি বাস্তবায়নে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এর গৃহীত পদক্ষেপ সম্পর্কে অবহিত করা হয়।

বৈঠকে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ পনেরো আগস্টে নিহত সকল শহীদ, মহান মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলনসহ সর্বস্তরের স্বাধিকার আন্দোলনে আত্মোৎসর্গকারী সকল শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

বৈঠকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিনিয়র সিচিব, অতিরিক্ত সচিব, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ, বিটিভির কর্মকর্তাবৃন্দ এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:৩০:৩৮   ৪৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোটকেন্দ্রে অনিয়ম হলেও প্রমাণের অভাবে ব্যবস্থা নেওয়া যায় না
ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
ভক্তদেরকে নৈতিক গুণাবলিসম্পন্ন দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে- সহকারী বিশপের অভিষেক অনুষ্ঠানে ধর্মমন্ত্রী
৭ লাখ টাকার জালনোটসহ কারবারি গ্রেপ্তার
পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ
গাজায় নিহত সাংবাদিকের সংখ্যা বেড়ে ১৪১
রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধ্বসে বন্ধ সড়ক যোগাযোগ
কষ্টিপাথরের ব্যবসাকে কেন্দ্র করে অপহরণ, গ্রেপ্তার ৭

News 2 Narayanganj News Archive

আর্কাইভ