রূপগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে বৃদ্ধা খুন

প্রথম পাতা » ছবি গ্যালারী » রূপগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে বৃদ্ধা খুন
সোমবার, ২০ জুন ২০২২



---

রূপগঞ্জ উপজেলার বায়েলা এলাকায় রফিকুল ইসলাম খান (৭০) নামে এক বৃদ্ধের রহস্যজনক খুনের ঘটনা ঘটেছে। সোমবার (২০জুন) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রফিকুল ইসলাম খান হলেন, ঢাকা জেলার কদমতলী উপজেলার মাতুয়াইল এলাকার মৃত আমানত খানের ছেলে। বর্তমানে রূপগঞ্জের বায়েলার এলাকার বাসিন্দা।

এদিকে এ ঘটনায় নিহতের স্বজনরা বলছেন খুনের ঘটনাটি রহস্যজনক। তারা বলছেন ডাকাতের ছুরিকাঘাতে খুন হয়েছেন কিনা সেটা তাদেও কাছে প্রশ্নবিদ্ধ।

নিহতের রফিকুল ইসলাম খানের মেয়ে সাথী জানান, তার বাবা গত ২ বছর আগে তাদের মাকে তালাক দিয়ে রূপালি নামে এক মহিলাকে ২য় বিয়ে করেন এবং ঢাকা জেলার কদমতলী উপজেলার মাতুয়াইল এলাকায় নিজের পৈত্রিক জায়গা বিক্রি করে রূপগঞ্জে জায়গা কিনে বাড়ি নির্মাণ করে ২য় স্ত্রীকে নিয়ে বসবাস করছিলেন।

রূপালি নামে মহিলাটি তাদের সম্পত্তির জন্য তাদের বাবাকে ছলে বলে কৌশলে বিয়ে করেছিল। তারা তিন ভাই দুই বোন। বিয়ের পর থেকে রূপালি তাদের সাথে বাবা রফিকুল ইসলাম খানকে যোগাযোগ রাখতে দেননি।

হঠাৎ আজ সকালে মুঠোফোনে তাদের কাছে খবর পাঠানো হয় তাদের বাবা ডাকাতদের হাতে খুন হয়েছেন। আসলে কি ডাকাতের হাতে খুন হয়েছেন নাকি অন্য কোনো রহস্য? এই প্রশ্ন এখন সবার মধ্যে দেখা দিয়েছে বলে জানান সাথী।

অপরদিকে নিহতের ২য় স্ত্রী রূপালি বেগম জানান, সোমবার গভীর রাতে পাঁচজন ডাকাত দল তাদের বাসায় ঢুকে অস্ত্রেরমুখে জিম্মি করে সোনাদানা টাকা পয়সা লুট করে নিয়ে যাওয়ার সময় তার স্বামী বাঁধা দিতে গিয়ে ডাকাতদের ছুরিকাঘাতে প্রাণ হারান। পরে রক্তাক্ত অবস্থায় তার স্বামীকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮:১২:৩১   ১৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সরিষাবাড়ীতে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ
পদ্মা সেতু কোরবানিকেন্দ্রিক অর্থনীতিতে ব্যাপক প্রভাব ফেলেছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
ওডেসার আবাসিক ভবনে ক্ষেপণাস্ত্র হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১৭ জন
নিউইয়র্কে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র গোলটেবিল বৈঠক
উন্নয়নের দিশারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা - নৌপরিবহন প্রতিমন্ত্রী
ঐশ্বরিয়ার সঙ্গে রোমান্স করাটা ভাগ্যের ব্যাপার
সুনামগঞ্জে বন্যায় ১৮০০ কোটি টাকার ক্ষতি
সুইডেন-ফিনল্যান্ডের ন্যাটোয় যোগদান ‘ঐতিহাসিক’
শ্রীলঙ্কাকে দশ উইকেটে হারাল অস্ট্রেলিয়া
ফেরিতে ভয়ঙ্কর জার্নি, অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা

আর্কাইভ