বিজয়ের মাসে কাউকে সন্ত্রাসী কর্মকান্ড চালাতে দেওয়া হবে না : মায়া

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিজয়ের মাসে কাউকে সন্ত্রাসী কর্মকান্ড চালাতে দেওয়া হবে না : মায়া
সোমবার, ১২ ডিসেম্বর ২০২২



---

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, ‘বিজয়ের মাসে কাউকে সন্ত্রাসী কর্মকান্ড চালাতে দেওয়া হবে না।
তিনি বলেন, বিজয়ের মাস মুক্তিযুদ্ধের মাস। এ মাস আওয়ামী লীগের মাস। স্বাধীনতার পক্ষের মানুষের মাস। এই মাসে তাদের (বিএনপি) ষড়যন্ত্র এবং সন্ত্রাসী কর্মকান্ড করতে দিতে পারি না।’
মায়া চৌধুরী আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ‘বিএনপি ও জামাত-শিবিরের দেশবিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ’ শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সভার আয়োজন করে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, বিএনপির নেতারা বলেছিলেন; তারা ১০ তারিখ পল্টনেই সমাবেশ করবেন। এক ইঞ্চিও সরবেন না। তারা নাকি আপোষহীন নেতা। কিন্তু শেষ পর্যন্ত গেলো কই; সেই গোলাপবাগের গরুর হাটের মাঠে।
তিনি বলেন, একটা স্থিতিশীল সরকারকে অস্থিতিশীল করার জন্য যারা পাঁয়তারা করে ষড়যন্ত্র করতে তারা (বিএনপি) কিন্তু আবার মাঠে নেমেছে। তারা একের পর এক কর্মসূচি দেয়। ১০ ডিসেম্বর তারা দেশকে উল্টিয়ে ফেলবে বলেছিল। কিন্তু সাধারণ মানুষ রাজপথে থাকায় তা সম্ভব হয়নি।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম বলেন, এদেশে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে কোনও নির্বাচন হবে না। নির্বাচন হবে শেখ হাসিনার অধীনে।
সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের আহ্বায়ক নিয়াজ মুহাম্মদ খানের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর আওয়ামী লীগ নেতা সহিদুল ইসলাম মিলন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৬:৫২:২৮   ১৫৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থী ‘দেখলেই মারধর’, আতঙ্কে বাংলাদেশিরা
ইতিহাস গড়ার অপেক্ষায় সোনু!
সবার মুখে খাবার তুলে দিতেই কাজ করছেন শেখ হাসিনা: খাদ্যমন্ত্রী
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী
বুন্দেসলিগায় অপরাজিত শিরোপার রেকর্ড লেভারকুসেনের
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার
তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি : তথ্য ও সম্প্রচার সচিব

News 2 Narayanganj News Archive

আর্কাইভ