আখাউড়ায় বিপুল পরিমাণ ভারতীয় মালামাল জব্দ, আটক ২

প্রথম পাতা » চট্টগ্রাম » আখাউড়ায় বিপুল পরিমাণ ভারতীয় মালামাল জব্দ, আটক ২
সোমবার, ২৬ ডিসেম্বর ২০২২



আখাউড়ায় বিপুল পরিমাণ ভারতীয় মালামাল জব্দ, আটক ২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পাচার হওয়া ভারতীয় কাপড় ও বিপুল পরিমাণ মালামালসহ দুই চোরাকারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯, সিপিসি-১ ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদরের বাটপাড়া গ্রামের বাসিন্দা মো. সোলেমান মিয়ার ছেলে মো. ফয়সাল হোসেন (২৯) ও কসবার আকছিনা গ্রামের বাসিন্দা মো. ফারুক মিয়ার ছেলে ফয়সাল আহমেদ (২২)।

সোমবার (২৬ ডিসেম্বর) ভোর রাত পৌনে পাঁচটার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এর আগে রোববার (২৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে আখাউড়া উপজেলার তন্তর বাজার এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় থ্রি পিচ, জিন্স প্যান্ট, সানগ্লাস, একটি স্কুটি এবং নগদ টাকাসহ দুইজন চোরাকারবারীকে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর বাজারে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সামনে কুমিল্লা টু সিলেট হাইওয়ে পাকা রাস্তার পশ্চিম পাশে অভিযান চালিয়ে ভারতীয় ২৯৯টি থ্রি পিচ, ২৮ পিচ জিন্স প্যান্ট, পুরুষ সানগ্লাস ৪৩০০ পিচ, লেডিস সানগ্লাস ৪৮০০ পিচ, বেবি সানগ্লাস ২৭১৮ পিচ, একটি টিভিএস ১২৫ সিসি স্কুটি, নগদ ৭০ হাজার টাকা জব্দসহ দুই চোরকারবারীকে আটক করা হয়।

র‌্যাব-৯ এর উপপরিদর্শক কিবরিয়া জানান, দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে ভারতীয় পণ্য এনে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করছেন বলে স্বীকার করেছেন ওই আটক দুই চোরাকারবারি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২:৪৮:২৬   ১৪৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চট্টগ্রাম’র আরও খবর


সিলেট-কুমিল্লা অঞ্চলে প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা
৪৮ ঘণ্টা পর কক্সবাজারে বিমান ওঠানামা স্বাভাবিক
ঝড়ে পড়া গাছ সরাচ্ছিলেন ফায়ার ফাইটার, হঠাৎ বিদ্যুৎ আসায় গেল প্রাণ
ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে প্রাণ গেল ৭ জনের
সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত
প্রধানমন্ত্রীর প্রতিটি কাজে রয়েছে জনগণের কল্যাণ – অর্থ প্রতিমন্ত্রী
রোহিঙ্গা ক্যাম্পে আগুন, নিয়ন্ত্রণে ১৩ ইউনিট
উখিয়ায় গহীন পাহাড়ে অভিযান, আগ্নেয়াস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক
বিএনপি জনগণকে ভয় পায় বলেই ভোটে আসে না: নৌপ্রতিমন্ত্রী
চান্দিনায় ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ