সিলেট স্ট্রাইকার্সের ডিজিটাল রুপকার গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল

প্রথম পাতা » খেলাধুলা » সিলেট স্ট্রাইকার্সের ডিজিটাল রুপকার গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল
সোমবার, ৬ ফেব্রুয়ারী ২০২৩



সিলেট স্ট্রাইকার্সের ডিজিটাল রুপকার গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ব্যাটে-বলের লড়াইয়ে সবার শীর্ষে মাশরাফী বিন মোর্ত্তজার সিলেট স্ট্রাইকার্স। এই ফ্র্যাঞ্চাইজি কেবল ব্যাটে-বলের লড়াইয়ে নয় সবার দৃষ্টি কেড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমের কার্যক্রম দিয়েও।

সিলেট স্ট্রাইকার্সের সামাজিক যোগাযোগের মাধ্যমের ম্যানেজমেন্ট, ক্রিয়েটিভস এবং ব্র্যান্ডিং নিয়ে কাজ করছে গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল। স্ট্রাইকার্সের লোগো উন্মোচন, জার্সি রিভিল, ওভিসি নির্মাণ, এবং এখন পর্যন্ত স্ট্রাইকার্সের সামাজিক যোগাযোগের মাধ্যমে বিভিন্ন কন্টেন্ট শেয়ারের মাধ্যমে গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল দেখাতে পেরেছে তাদের ভিন্নতা ও সক্ষমতা।

যার ফলে অন্যান্য ফ্রাঞ্চাইজি থেকে আলাদা হয়ে উঠেছে সিলেট স্ট্রাইকার্সের সোশাল মিডিয়া ম্যানেজমেন্ট, ক্রিয়েটিভস এ্যান্ড স্ট্যাটেজি। এই প্রসঙ্গে গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল এর সিও এসকে মোহাম্মদুল্লাহ্ নান্টু বলেন,

‘গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল একটি ফুলফেস ক্রিয়েটিভ এ্যান্ড এ্যাডভার্টাইজিং এজেন্সি। বাংলাদেশে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রমোশনাল ভিডিও কন্টেন্ট নির্মাণ, ক্রিয়েটিভস এ্যান্ড স্ট্যাটেজি মেকিং এবং ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করে আমাদের প্রতিষ্ঠান। চলমান বিপিএল-এর শুরুতেই গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল ডিজিটাল, ক্রিয়েটিভস এ্যান্ড ব্র্যান্ডিং এজেন্সি হিসাবে সংযুক্ত হয় সিলেট স্ট্রাইকার্সের সঙ্গে।

কাজ শুরু করে স্ট্রাইকার্সের সোশাল মিডিয়া ম্যানেজমেন্ট নিয়ে। নতুন ফ্র্যাঞ্চাইজি, নতুন সোশাল মিডিয়া..। সঙ্গে স্ট্রাইকার্সের অডিও ভিজ্যুয়াল ব্র্যান্ডিং এবং ইভেন্টস। প্রচন্ড চ্যালেঞ্জ নিতে হচ্ছে আমাদের। সিলেট স্ট্রাইকার্সের অফিসিয়াল এবং ম্যানেজমেন্ট প্রচন্ড সহযোগী ও আন্তরিক। এই বিষয়গুলিই আসলে আমাদেরকে কাজ করতে সহযোগিতা করে। বিশেষ করে সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার প্রতি অনেক কৃতজ্ঞতা, কারন তিনি সর্বোচ্চ আস্থা রেখেছেন আমাদের প্রতি।

সিলেট স্ট্রাইকার্সের চেয়ারম্যান সারোয়ার চৌধুরী, এমডি শুভ্র ইউসুফ সহ ডিরেক্টর্স বোর্ডের সকলকে আন্তরিক ধন্যবাদ। কারন তারা প্রচন্ড স্বাধীনতা দেন আমাদের কাজে। গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল আসলে কতটুকু করতে পেরেছে সেটা বলবে দর্শক, সমর্থক বা অন্যান্য সকলে। আমাদের ভালো লাগে আমরা যখন শুনি কেউ লিখছে বা বলছে, অন্যান্য ফ্র্যাঞ্চাইজির থেকে এগিয়ে সিলেট স্ট্রাইকার্সের সোশাল মিডিয়া।

এছাড়াও সিলেটের মতো ক্রিয়েটিভ কাজ আমাদের আগে অন্য কোন ফ্র্যাঞ্চাইজি করেনি, তখন আমাদের ভালো লাগে। আমাদের যতটুকু অর্জন, সেটি গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল টিমের জন্য। সিলেট স্ট্রাইকার্সের জন্য নিরবিচ্ছিন্ন ২৪ ঘন্টা কাজ করে গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল টিম। আমরা বিশ্বাস করি, সামনের সময় গুলোতে গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল আরো বড় পরিসরে বড় চ্যালেঞ্জ নিয়ে কাজ করার সক্ষমতা রাখবে।’

বাংলাদেশ সময়: ১৭:৪৫:২২   ১২৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


রোমাঞ্চকর জয়ে পাকিস্তানের বিপক্ষে লিড নিলো নিউজিল্যান্ড
এভারটনে শেষ রেডসদের লিগ শিরোপার আশা
এমবাপ্পে-ডেম্বেলের ডাবলে শিরোপার কাছে পিএসজি
এশিয়া-প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতার উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী
চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল
কোপা ইতালিয়া, হেরেও ফাইনালে য়্যুভেন্তাস
এফএ কাপ: পেনাল্টিতে কভেন্ট্রিকে হারিয়ে ফাইনালে ইউনাইটেড
প্রিমিয়ার লিগ: ফুলহ্যামকে হারিয়ে শিরোপা লড়াইয়ে ফিরলো লিভারপুল
বুন্দেসলিগা: ৯৭ মিনিটের গোলে লেভারকুসেনের ৪৫ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড বজায় থাকলো
লা লিগা: এল ক্লাসিকো জিতে শিরোপার আরো কাছাকাছি মাদ্রিদ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ