বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ২

প্রথম পাতা » ছবি গ্যালারী » বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ২
সোমবার, ৬ মার্চ ২০২৩



বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ২

র‌্যাব ও বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। ওই সময় গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারি কাছ থেকে ৯ হাজার ৫শ; পিছ ইয়াবা ও ৪শ; গ্রাম গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার আড়িয়াব এলাকার আরী আকবর মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী শুক্কুর আলী (৪১) ও বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের দক্ষিন ঘারমোড়া এলাকার মৃত মোবারক হোসেন মিয়ার ছেলে। ইয়াবাসহ ধৃত মাদক কারবারি শুক্কুর আলীকে ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে সোমবার দুপুরে আদারতৈ প্রেরণ করেছে পুলিশ।

এরআগে রোববার (৫ র্মাচ) ৯টায় বন্দর থানার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের মদনপুরস্থ রাফি ফিলিং স্টেশনের সামনে ও একই দিন রাতে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চুনাভূরা জামে মসজিদের সামনে থেকে ওই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় ।

ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় র‌্যাব-১১ আদমজী নগরের উপ-পরিদর্শক শ্রী বিকাশ চন্দ্র দাস ও গাঁজা উদ্ধারের ঘটনায় বন্দর থানা উপ-পরিদর্শক শওকত আলী বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে পৃথক দুইটি মামলা রুজু করেছে। যার মামলা নং ৫(৩)২৩ ও ৬(৩)২৩।

জানা গেছে, র‌্যাব-১১ আদমজী নগরের উপ-পরিদর্শক শ্রী বিকাশ চন্দ্র দাসসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার মদনপুর রাফি ফিলিং স্টেশনের সামনে অভিযান চালায়। অভিযান কালে র‌্যাব-১১ একটি স্কুল ব্যাগে তল্লাশী করে ৯ হাজার ৫’শ পিছ ইয়াবা উদ্ধারসহ ইয়াবা কারবারিকে শুক্কুর আলীকে গ্রেপ্তার করে।

এ ছাড়াও বন্দর থানা পুলিশ গত রোববার রাতে বন্দর উপজেলার চুনাভূরা জামে মসজিদের সামনে অভিযান চালিয়ে ৪’শ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জসিম ওরফে জসুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে পুলিশ ধৃতকে সোমবার দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২৩:৩৫:৪৩   ২৪৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আবারও ঢাকাই সিনেমায় পাওলি দাম
থাইল্যান্ডে হিট স্ট্রোকে ৩০ জনের মৃত্যু
টাঙ্গাইল শাড়ির জিআই সনদ বাংলাদেশেরই থাকবে : শিল্পমন্ত্রী
মাতারবাড়ি বিদ্যুৎকেন্দ্রে সক্ষমতার পুরোটাই বাণিজ্যিক উৎপাদনে আসছে জুলাইতে
এভারটনে শেষ রেডসদের লিগ শিরোপার আশা
ডিএনসিসির সঙ্গে চীনের আনহুই প্রদেশের সমঝোতা
এমবাপ্পে-ডেম্বেলের ডাবলে শিরোপার কাছে পিএসজি
হিট অ্যালার্ট বাড়ল আরও ৩ দিন
পশ্চিমবঙ্গের ২০ জায়গায় তাপমাত্রা ছাড়াল ৪০ ডিগ্রি
তাপদাহ: কৃষকদের পাশে গোপালগঞ্জ সদর উপজেলা কৃষি অফিস

News 2 Narayanganj News Archive

আর্কাইভ