মিথ্যা মামলায় খালাস পেলেন আর্জেন্টিনা সমর্থক মাসুদ

প্রথম পাতা » ছবি গ্যালারী » মিথ্যা মামলায় খালাস পেলেন আর্জেন্টিনা সমর্থক মাসুদ
বুধবার, ১৫ মার্চ ২০২৩



মিথ্যা মামলায় খালাস পেলেন আর্জেন্টিনা সমর্থক মাসুদ

ইসমাইল হোসেন, জামালপুর প্রতিনিধি : মীম আক্তারের সাজানো মিথ্যা মামলা থেকে খালাস পেলেন জামালপুরের আলোচিত আর্জেন্টিনা সমর্থক সাংবাদিক মাসুদুর রহমান মাসুদ। তিনি দৈনিক জনবাণী ও দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার নিজস্ব প্রতিবেদক। ১৪ মার্চ মঙ্গলবার দুপুরে জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মোঃ শহিদুল ইসলাম এ খালাস দেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৫ বছর পূর্বে জামালপুর সদর উপজেলার দড়িপাড়া হামিদপুর গ্রামের মজনু আকন্দের মেয়ে মীম আক্তার ও মাসুদের সাথে সাভার স্মৃতিসৌধে পরিচয় হয়। পরিচয় হওয়ার কিছুদিন পরেই তাদের বাড়ীতে মীম ও তার মা রেখা বেগম বেড়াতে আসে। পরবর্তীতে এ সম্পর্কের সূত্র ধরেই মীম ও মাসুদের বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পরেই মীমের মা রেখা ও বোন মুক্তার কথায় মাসুদের বাচ্চা নষ্ট করে মীম। এই নিয়ে পারিবারিক কলহ সৃষ্টি হয় এবং কলহের এক পর্যায়ে মাসুদ মীমকে তালাক প্রদান করে। তালাকের কাগজ পেয়েই ২০১৮ সালে মীম মাসুদের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করে। জিআর মামলা নং -২২/১৯।

দীর্ঘ ৫ বছর আইনী লড়াই করেন মাসুদুর রহমান। তার বিরুদ্ধে আনীত নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/২০০৩) এর ১১(গ) ধারার অভিযোগ সন্দেহাতীভাবে প্রমাণিত না হওয়ায় মাসুদুর রহমানকে অভিযোগের দায় হইতে খালাস দেওয়া হয়।

এবিষয়ে মাসুদুর রহমান কালবেলা কে জানান, এই মামলাটি ছিল সম্পূর্ণ সাজোনো মিথ্যা মামলা। দীর্ঘ ৫ বছর আইনী লড়াই করে খালাস পেয়েছি।

এ মামলার আইনজীবী আব্দুর রউফ গফুর বলেন, সাংবাদিক মাসুদকে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়ে ছিল। কয়েকজন সাক্ষী-প্রমাণ দ্বারা আমরা আদালতে প্রমাণ করতে পেরেছি- এটি একটি সাজানো মিথ্যা মামলা। তাই বিজ্ঞ আদালত তাকে খালাস দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৮:১৪:২৩   ২১৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


শিল্পী সমিতির নির্বাচনে খলনায়ক মিশা-ডিপজল এর বিজয়
আজকের রাশিফল
ইতিহাসের এই দিনে
খুনিদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন
মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী: হাছান মাহমুদ
নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের
বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত
শিশু হাসপাতালে আগুনের ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি
বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী
খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ