বঙ্গবন্ধুর জীবন থেকে শিক্ষা নিয়েই এগিয়ে যেতে হবে: মন্ত্রী গাজী

প্রথম পাতা » ছবি গ্যালারী » বঙ্গবন্ধুর জীবন থেকে শিক্ষা নিয়েই এগিয়ে যেতে হবে: মন্ত্রী গাজী
শুক্রবার, ১৭ মার্চ ২০২৩



বঙ্গবন্ধুর জীবন থেকে শিক্ষা নিয়েই এগিয়ে যেতে হবে: মন্ত্রী গাজী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে রূপগঞ্জ উপ‌জেলা প্রশাস‌নের উদ্যোগে, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। শুক্রবার (১৭ মার্চ) রূপগঞ্জ উপ‌জেলার মুড়াপাড়া এলাকায় ওই পুস্পস্তবক অর্পণ করেন তিনি।

এ সময় রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ফয়সাল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান মারুফ, রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) এ এফ এম সা‌য়েদ, উপ‌জেলা মু‌ক্তিযোদ্ধা সংস‌দের কমান্ডার আমান উল্লাহসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী ও শিক্ষা প্র‌তিষ্ঠা‌নের শিক্ষক ও ছাত্রছাত্রীরা উপস্থিত থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এদি‌কে, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে রূপগঞ্জ উপ‌জেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া বিশ্ব‌বিদ্যালয় ক‌লে‌জের গাজী অডিটো‌রিয়া‌মে অনু‌ষ্ঠিত আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নে যোগ দেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

তিনি বলেন, ‘জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাঙ্গালী জা‌তি এই স্বাধীন দেশ পেত না। বঙ্গবন্ধুর জীবন থেকে শিক্ষা নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে দিয়েছেন সমৃদ্ধি। শেখ হাসিনার নেতৃত্বে এক অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। বাংলাদেশ প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের দোয়ারে পৌছে যাচ্ছে।

অপর‌দি‌কে, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার দুপু‌রে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার রূপসী এলাকার গাজী ভব‌নে আলোচনা সভা ও মিলাদ মাহ‌ফিলের আয়োজন ক‌রে রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামীলীগ ও সহ‌যোগী সংগঠন। এতে প্রধান অতিথি হি‌সে‌বে যোগ দেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। প‌রে কেক কে‌টে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী পালন করা হয়।

বাংলাদেশ সময়: ২২:১০:৩২   ১৬৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মির্জা ফখরুলের মিথ্যাচার জনগণকে বিভ্রান্ত করছে : হানিফ
জাতীয় অভিযোজন পরিকল্পনায় জনস্বাস্থ্যের বিষয়টি যুক্ত করা হবে : পরিবেশ মন্ত্রী
সাতক্ষীরা জেলার মাসিক আইন-শৃঙ্খলা বিষয়ক কমিটির সভা
‘সাম্প্রদায়িকতার মাধ্যমে আমাদের ঐতিহ্যকে নষ্ট করতে দেবো না’
অনিবন্ধিত অনলাইনের বিরুদ্ধে পদক্ষেপ নেবো : তথ্য প্রতিমন্ত্রী
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চেয়ারম্যান
জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী
বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান - প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী
নির্বাচনি ইশতেহার ২০২৪ এর আলোকে প্রণীত কর্মপরিকল্পনা দ্রুত বাস্তবায়নের আহবান শিল্পমন্ত্রীর
ইসরায়েল হামলা চালালে এবার সেকেন্ডের মধ্যে জবাব দেবে ইরান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ