লা লিগা সভাপতির পদত্যাগ দাবি বার্সার

প্রথম পাতা » খেলাধুলা » লা লিগা সভাপতির পদত্যাগ দাবি বার্সার
মঙ্গলবার, ৪ এপ্রিল ২০২৩



লা লিগা সভাপতির পদত্যাগ দাবি বার্সার

কোনো এক বিশেষ দল নিয়ে কথা বলার অধিকার নেই লা লিগার সভাপতির। তবে তাই করেছেন লা লিগার সভাপতি হাভিয়ের তেবাস। বার্সেলোনাকে নিয়ে স্পেনের পাবলিক প্রসিকিউটর অফিসে মিথ্যা তথ্য দেয়ার অভিযোগে তেবাসকে পদত্যাগের দাবিও তুলেছে কাতালান ক্লাবটি।

বার্সেলোনার বিরুদ্ধে ওঠা রেফারি কমিটিকে টাকা দেয়ার অভিযোগের পেছনে কলকাঠি নেড়েছেন তেবাসই। অন্তত বার্সেলোনা বোর্ডের ধারণা এটিই। যদিও এই অভিযোগ প্রমাণিত হয়নি।

সোমবার (৩ এপ্রিল) স্পেনের সংবাদমাধ্যম ‘লা ভানগার্ডিয়া’ প্রকাশ করে, এই বিষয়ে প্রসিকিউটর অফিসে মিথ্যা তথ্য দিয়েছেন তেবাস। পরে এক বিবৃতিতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানায় বার্সেলোনা।

বিবৃতিতে বলা হয়, ‘বার্সেলোনার বিরুদ্ধে সাম্প্রতিক সময়ে যেসব অভিযোগ উঠেছে তার কোনোটিরই সত্যতা পাওয়া যায়নি। লা লিগার সভাপতি হিসেবে তেবাসের আমাদের পেছনে উঠেপড়ে লাগার বিষয়টি প্রমাণ করে, এসবের সঙ্গে তিনিও জড়িত। গণমাধ্যমকে ব্যবহার করে তিনি বার্সেলোনার ভাবমূর্তি ক্ষুণ্ণ করার চেষ্টা করেছেন।’

সে বিবৃতিতে আরও বলা হয়, ‘লা লিগার সব ক্লাবের এ বিষয়ে সতর্ক থাকা উচিত। তেবাস লা লিগার সভাপতি পদে থাকার যোগ্য নন। যে ক্ষমতা তাকে দেয়া হয়নি তিনি সেটি ব্যবহার করতে চেয়েছেন। সভাপতি পদের সম্মান রক্ষার্থে তার পদত্যাগ করা উচিত।’

চলতি বছরের ফেব্রুয়ারিতে একটি খবর বের হয়, ২০১৬ থেকে ২০১৮ সালের মধ্যে নেগরেইরার কোম্পানিকে ১৪ লাখ ইউরো দিয়েছে বার্সেলোনা। যদিও বার্সেলোনা শুরু থেকে অভিযোগ অস্বীকার করে আসছে।

বাংলাদেশ সময়: ১১:৩৫:৩০   ১২৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


প্রথম হারের স্বাদ পেল সেনাবাহিনী
লা লিগায় জাভির শততম ম্যাচটি জয় দিয়ে রাঙালো বার্সেলোনা
যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল
তিন বছর পর জুভেন্টাসের শিরোপা জয়
দেশ ছাড়ার আগে বিশ্বকাপের ফটোসেশনে বাংলাদেশ দল
র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশিদের অবস্থানের ব্যাপক রদবদল
লা লিগা: সোসিয়েদাদকে হারিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সেলোনা
ডুরানের জোড়া গোলে লিভারপুলের সাথে ড্র নিয়ে মাঠ ছাড়লো ভিলা
টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের
প্রিমিয়ার লিগ: ইউনাইটেডকে হারিয়ে শিরোপা দৌড়ে টিকে থাকলো আর্সেনাল

News 2 Narayanganj News Archive

আর্কাইভ