শাকিব খানের সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খুললেন অপু

প্রথম পাতা » ছবি গ্যালারী » শাকিব খানের সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খুললেন অপু
রবিবার, ৩০ জুলাই ২০২৩



শাকিব খানের সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খুললেন অপু

একসঙ্গে আমেরিকা, কানাডা ভ্রমণ শেষ করে এবার কলকাতায় নোঙর ফেলেছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। কলকাতায় পা দিতেই অভিনেত্রী মুখোমুখি হন ভারতীয় সংবাদ মাধ্যমের। যেখানে তিনি কথা বলেছেন, শাকিব খানের সঙ্গে সম্পর্কের ভবিষ্যত নিয়ে।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে তাদের সন্তান জয়ের জন্ম হয়। সংসার সুখেরই কাটছিল শাকিব- অপুর। সমস্যা তৈরি হয় ঢালিউডের আরেক নায়িকা শবনম বুবলীকে নিয়ে।

বুবলী ২০১৭ সালের ১৮ মার্চ হঠাৎ করেই শাকিব খানের ছবি শেয়ার করে লেখেন, ফ্যামিলি টাইম। এরপরই তেলে-বেগুনে জ্বলে ওঠেন অপু বিশ্বাস। মানতে পারেননি পোস্টটি।

অনেক জল ঘোলা হওয়ার পর ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলেকে নিয়ে একটি বেসরকারি টেলিভিশনে লাইভে এসে অপু প্রকাশ্যে আনেন তার প্রেম, বিয়ে ও ছেলের কথা।

এরপর বিভিন্ন অভিযোগে তিক্ত হয়ে উঠে শাকিব-অপুর সংসার। ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের আবেদন করেন শাকিব খান। এটি কার্যকর হয় ২০১৮ সালের ১২ মার্চ। তার ঠিক চারমাস নয়দিন পরই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। বুবলীর দেয়া স্ট্যাটাস হিসেব করে এ তথ্যই পাওয়া গেছে।

২০২০ সালের ফেব্রুয়ারিতে বুবলীকে নিয়ে ফের গুঞ্জন শুরু হয়। শাকিব খানের সন্তানের মা হতে যাচ্ছেন তিনি- এমন তথ্য ছড়িয়ে পড়ে শোবিজে। কিন্তু মুখে কুলুপ আঁটেন শাকিব-বুবলী। নিন্দুকের কটূ আক্রমণ থেকে বাঁচতে গা ঢাকা দেন বুবলী। অন্তঃসত্ত্বা হয়ে চলে যান আমেরিকায়। ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তান জন্ম দেন বুবলী। নাম রাখা হয় শেহজাদ খান বীর।

এরপর বুবলীর সংসারেও ভাঙনের সুর বেজে উঠে। বর্তমানে শাকিব-বুবলী সেপারেশনে আছেন। এদিকে শাকিবকে এখন দেখা যাচ্ছে, তার প্রাক্তন স্ত্রী অপু এবং তার সন্তানকে নিয়ে আমেরিকা, কানাডা ঘুরে বেড়াতে। নেটিজেনদের মনে তাই এখন বাসা বেঁধেছে হাজারো প্রশ্ন।

সে প্রশ্নের উত্তর খুঁজতেই ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার চিত্রনায়িকা অপু বিশ্বাসকে প্রশ্ন করেন, আবারও কী এক হতে চলেছেন শাকিব-অপু? খুব শিগগিরই কী তারা একসঙ্গে সংসার করতে শুরু করবেন?

এমন প্রশ্নের উত্তরে অপু জানান, আমাদের একসঙ্গে দেখে ভক্তরা খুশি। অনেক শুভেচ্ছা বার্তা পেয়েছি। ভালো লেগেছে। তবে আমাদের ( শাকিব আর অপুর) সম্পর্ক ভবিষ্যতে কোনদিকে মোড় নেবে কিংবা ব্যক্তি জীবনে আমরা কী করব ঠিক করেছি তা এখনই জানাতে চাই না। গোপনই থাক।

এই মুহূর্তে অভিনেত্রীর কলকাতায় আসার মূল কারণ পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। নন্দনে অনুষ্ঠিত এই চলচ্চিত্র উৎসবে দেখানো হচ্ছে অপুর প্রথম প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’। এই সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রথমবারের মতো প্রযোজকের দায়িত্ব পালন করেছেন অপু বিশ্বাস।

বাংলাদেশ সময়: ১২:২৩:৪৮   ৮২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


টানা বৃষ্টির আভাস দিল আবহাওয়া অধিদপ্তর
অর্থের বিনিময়ে জঙ্গিদের অস্ত্র গুলি সরবরাহ করেন রহিম
আগামী ২৪ মে শুরু নিউ ইয়র্ক বাংলা বইমেলা, থাকছে ১০ হাজার নতুন বই
সরকারি-বেসরকারি প্রচেষ্টায় আত্মহত্যা নিরসন করা সম্ভব: প্রতিমন্ত্রী সিমিন
গাজায় ১০ দিন ধরে চিকিৎসাসামগ্রী পাচ্ছে না ডাব্লিউএইচও
এআই মানুষের জীবনধারাকে সহজ করলেও এটি সভ্যতার জন্য ঝুঁকি : পলক
লালমনিরহাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
প্রথম হারের স্বাদ পেল সেনাবাহিনী
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তণ দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে টুঙ্গিপাড়া আওয়ামী লীগের শ্রদ্ধা
আম নিয়ে সিন্ডিকেট হতে দেব না : কৃষিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ