ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টির চোখ রাঙানি

প্রথম পাতা » খেলাধুলা » ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টির চোখ রাঙানি
শুক্রবার, ১ সেপ্টেম্বর ২০২৩



ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টির চোখ রাঙানি

বহুল প্রতীক্ষিত ভারত-পাকিস্তান ম্যাচ শনিবার (২ সেপ্টেম্বর)। কিন্তু মহারণকে ঘিরে তৈরি হয়েছে অনিশ্চয়তা। পরিস্থিতি যা তাতে এই ম্যাচ না-ও হতে পারে। পাক-ভারত ম্যাচের উত্তেজনা ভেস্তে যেতে পারে বৃষ্টির কারণে।

এশিয়া কাপে ভারত-পাকিস্তানের গ্রুপ পর্বের ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কার ক্যান্ডিতে। আবহাওয়ার পূর্বাভাস বলছে, ক্যান্ডিতে শনিবার ৯০ শতাংশ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়বে বৃষ্টির হওয়ার সম্ভাবনাও। বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ক্যান্ডিতে বৃষ্টির সম্ভাবনা ৮৫ শতাংশ।

এরপরেও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্ধ্যা ৭ টার দিকে বৃষ্টি কিছুটা কমলেও, রাত ৮টা থেকে ১১ টা পর্যন্ত ৭৫ শতাংশ সম্ভাবনা রয়েছে বৃষ্টি হওয়ার। তবে মাঠ এমনভাবে প্রস্তুত রাখা হচ্ছে যাতে বৃষ্টির পর তাড়াতাড়ি খেলা শুরু করা যায়। সাধারণত বৃষ্টির জন্য শ্রীলঙ্কায় আগস্ট ও সেপ্টেম্বর মাসে খেলা হয় না।

কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা পাকিস্তানে যেতে রাজি না হওয়ায় এবারের এশিয়া কাপে শ্রীলঙ্কায় বেশিরভাগ ম্যাচ রাখা হয়। কিন্তু ক্যান্ডি, কলম্বো সব জায়গাতেই বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সেক্ষেত্রে শুধু ভারত-পাকিস্তানের ম্যাচই নয়, একাধিক ম্যাচ ভেস্তে যেতে পারে।

যদি ভারত-পাকিস্তান ম্যাচটি বৃষ্টির কারণে বাতিল হয়ে যায়, তবে ভারতের কাছে নেপালকে হারানো ছাড়া অন্য কোন উপায় থাকবে না এশিয়া কাপের সেমিফাইনালে যাওয়ার জন্য। কারণ, এরই মধ্যে নেপালকে বড় ব্যবধানে হারিয়ে এগিয়ে রয়েছে স্বাগতিক পাকিস্তান। আর যদি ভারতের বিপক্ষে পাকিস্তানের ম্যাচটি না হয়, তাহলে দুই দলই একটি করে পয়েন্ট পাবে। যার ফলে গ্রুপে দ্বিতীয় স্থানে থাকবে রোহিত শর্মার দল। ফলে নেপাল-ভারত ম্যাচে যে-ই জিতবে, সে দলই সেমি নিশ্চিত করবে।

বাংলাদেশ সময়: ১৩:৪৪:০৫   ৬৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


টি-টোয়েন্টি বিশ্বকাপ: খেলোয়াড়দের জন্য পিসিবির বড় অঙ্কের পুরস্কার ঘোষণা
প্রিমিয়ার লিগ: টটেনহ্যামের শীর্ষ চারের স্বপ্ন শেষ করে দিল লিভারপুল
বুন্দেসলিগা: ফ্রাংকফুর্টকে হারিয়ে ৪৮ ম্যাচ জয়ের ধারা অব্যাহত রাখলো লেভারকুসেন
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের
মেসির পাঁচ এ্যাসিস্ট ও এক গোলের সাথে সুয়ারেজের হ্যাটট্রিকে মিয়ামির বড় জয়
জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
রোনালদোর হ্যাটট্রিকে আল নাসরের বড় জয়
প্রিমিয়ার লিগ: হালান্ডের চার গোলে সিটির বড় জয়
বিশ্বকাপ নিশ্চিত করা খেলোয়াড়ের পুরস্কার ১০০, কর্মকর্তার ২০০ ডলার
টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ