সনাতন ধর্মাবলম্বীদের সাথে মেয়র আইভীর শুভেচ্ছা বিনিময়

প্রথম পাতা » ছবি গ্যালারী » সনাতন ধর্মাবলম্বীদের সাথে মেয়র আইভীর শুভেচ্ছা বিনিময়
সোমবার, ২৩ অক্টোবর ২০২৩



---

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজার মহানবমীতে হিন্দু সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যার পর নগরীর বিভিন্ন মন্দির পরিদর্শনের সময় এই শুভেছা বিনিময় করেন তিনি।

তিনি প্রথমে নগরীর বলদেব জিউর আখড়া মন্দির পরিদর্শন করেন। সেখানে মেয়রকে ফুল দিয়ে বরন করেন মন্দির কমিটির সভাপতি শঙ্কর সাহা। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি আব্দুল কাদির, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরন বিশ্বাস, ১৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কবির হোসেন।

পরে তিনি নগরীর টানবাজার সাহাপাড়া নতুন পূজা কমিটির আমন্ত্রণে টানবাজার পূজা মন্ডপ পরিদর্শন করেন। সেখানে তিনি বলেন, দেশবিদেশী ষড়যন্ত্রের কারণে দেশে এখন ক্রান্তিকাল অতিক্রম করছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হলেও দেশ আজ কিছুটা অস্থির। এই মাটি এই দেশ আমাদের মা, এই দেশকে আমাদের ভালবাসতে হবে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আবারও সুষ্ঠু ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে নির্বাচিত করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। সেই জন্য আমাদের শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আদিনাথ বসু, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরন বিশ্বাস, মহানগর যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবু, যুবলীগ নেতা আব্দুল মোতালিব, শরীফ হিরা, পূজা কমিটির যুগ্ম সম্পাদক সুমন সাহা সহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩:৩৬:০২   ১৭২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ডলারসহ সব সংকটের জন্য দায়ী বিদেশিরা
৬ জুন বাজেট ঘোষণা
তিস্তা প্রকল্পে বিনিয়োগ করতে আগ্রহী ভারত : পররাষ্ট্রমন্ত্রী
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বন্দরের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
ভারতের কাছে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ
পবিত্র জিলকদ মাসের চাঁদ দেখা গেছে
কেউ আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না : সংসদে প্রধানমন্ত্রী
সংসদে বিদেশি স্বেচ্ছাসেবী সংস্থা (স্থাবর সম্পত্তি অর্জন নিয়ন্ত্রণ) বিল-২০২৪ উত্থাপন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ