বিশ্বকাপজয়ী আর্জেন্টাইনের ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় লিভারপুল

প্রথম পাতা » খেলাধুলা » বিশ্বকাপজয়ী আর্জেন্টাইনের ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় লিভারপুল
বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর ২০২৩



আগের ম্যাচেই ফুলহামের বিপক্ষে দারুণ এক গোল করেছিলেণ আলেক্সিস ম্যাক অ্যালিস্টার। চলতি বছর লিগে এটিই ছিল তার প্রথম গোল। লিভারপুলের হয়ে মধুর সময়টায় হয়ত এবার ছেদ পড়ছে এই আর্জেন্টাইন মিডফিল্ডারের। ইনজুরির শঙ্কায় পড়েছেন ম্যাক অ্যালিস্টার।

বিশ্বকাপজয়ী আর্জেন্টাইনের ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় লিভারপুল

বুধবার (৬ ডিসেম্বর) শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে লিভারপুল। এই জয়ে পয়েন্ট তালিকার দুইয়ে উঠেছে অলরেডরা। জয় পেলেও একটা দুশ্চিন্তা নিয়েই মাঠ ছেড়েছে ইয়ুর্গেন ক্লপের দল। ইনজুরি নিয়ে মাঠ ছড়েছেন মধ্যমাঠের গুরুত্বপূর্ণ খেলোয়াড় ম্যাক অ্যালিস্টার।

এদিন ব্রামাল লেনে প্রথমার্ধে মধ্যমাঠের দখল নিতে গিয়ে বেশ কয়েকবার প্রতিপক্ষর কড়া ট্যাকলের শিকার হন এই বিশ্বকাপজয়ী মিডফিল্ডার। দ্বিতীয়ার্ধেও মাঝমাঠের দখল রাখা ম্যাক অ্যালিস্টার কিন্তু কিছুক্ষণ খেলা হতে না হতেই অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন তিনি। কার্টিস জোন্সকে নামিয়ে তাকে তুলে নেন ক্লপ।

ম্যাক অ্যালিস্টারের ইনজুরি লিভারপুলের কোচ ক্লপের জন্য বড় দুশ্চিন্তার কারণ হতে পারে। এরই মধ্যে ইনজুরির কারণে বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে হারিয়েছে লিভারপুল। এই তালিকায় আছেন জোয়েল মাতিপ, অ্যালিসন, দিয়েগো জোতা, থিয়াগো আলকান্তারা, স্টেফান বাজেটিচ এবং অ্যান্ডি রবার্টসন। এই তালিকায় যদি ম্যাক অ্যালিস্টারের নামও যোগ হয়, তবে শিরোপাস্বপ্নে বড় ধাক্কা খাবে অলরেডরা।

এই গ্রীষ্মে ব্রাইটন থেকে লিভারপুলে যোগ দেওয়ার পর থেকেই লিভারপুলের দলে গুরুত্বপূর্ণ সদস্যে পরিণত হয়েছেন এই আর্জেন্টাইন। চলতি প্রিমিয়ার লিগ মৌসুমে শুধুমাত্র একটি ম্যাচেই দলের বাইরে ছিলেন ম্যাক অ্যালিস্টার। গত মাসে ব্রেন্টফোর্ডের বিপক্ষে ৩-০ গোলে জেতা ম্যাচটায় কার্ডের খড়গে কাটা পড়ে খেলা হয়নি তার।

ম্যাক অ্যালিস্টারকে নিয়ে ক্লপ অবশ্য আশাবাদী। তিনি মনে করেন, এই আর্জেন্টাইনের ইনজুরি হয়ত খুব বেশি গুরুতর নয়। তবে আগামী শনিবার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচে তাকে পাওয়া যাবে কি-না তা নিয়ে নিশ্চিত নয় লিভারপুল।

বাংলাদেশ সময়: ১৪:৫৯:১৯   ৫৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


তিন বছর পর জুভেন্টাসের শিরোপা জয়
দেশ ছাড়ার আগে বিশ্বকাপের ফটোসেশনে বাংলাদেশ দল
র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশিদের অবস্থানের ব্যাপক রদবদল
লা লিগা: সোসিয়েদাদকে হারিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সেলোনা
ডুরানের জোড়া গোলে লিভারপুলের সাথে ড্র নিয়ে মাঠ ছাড়লো ভিলা
টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের
প্রিমিয়ার লিগ: ইউনাইটেডকে হারিয়ে শিরোপা দৌড়ে টিকে থাকলো আর্সেনাল
ঘরের মাঠে এমবাপ্পের শেষ ম্যাচে জিততে পারলো না পিএসজি
প্রিমিয়ার লিগ: ফুলহ্যামের জালে সিটির চার গোল, রেলিগেটেড হয়ে গেল বার্নলি
লা লিগা: রেলিগেটেড গ্রানাডাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে মাদ্রিদ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ