নির্বাচনে অঘটন ঘটিয়ে কেউ রেহাই পাবে না: মো. আলমগীর

প্রথম পাতা » ছবি গ্যালারী » নির্বাচনে অঘটন ঘটিয়ে কেউ রেহাই পাবে না: মো. আলমগীর
রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩



নির্বাচনে অঘটন ঘটিয়ে কেউ রেহাই পাবে না: মো. আলমগীর

নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অঘটন ঘটিয়ে কেউ রেহাই পাবে না। নির্বাচনকে সুষ্ঠু করার জন্য সবকিছু আয়োজন করেছে নির্বাচন কমিশন (ইসি)।
তিনি বলেন, ‘ভোটারদের কোন ভয় নেই। আমরা প্রত্যেক ভোটারকে এবং নাগরিককে মোবাইলে ম্যাসেজ দিচ্ছি ভোট সুষ্ঠু হবে। ভোট সুষ্ঠু হওয়ার জন্য যত ধরনের বাহিনী নামানো দরকার সব বাহিনী আমরা নামিয়েছি। অতীতের সব রেকর্ড ভঙ্গ করে বেশি পরিমাণে পুলিশ, র‌্যাব, বিজিবি ও আর্মি নামাচ্ছি। আপনি অঘটন ঘটিয়ে যাবেন কোথায়। দেশের বাইরে তো যেতে পারবেন না। এয়ারপোর্টেও বলা আছে কোন লোকজন অঘটন ঘটিয়ে যাতে দেশের বাইরে না যেতে পারে।’
আজ রোববার মুন্সীগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জের তিনটি সংসদীয় আসনে প্রতিদ্বন্দ্বী ২৮ প্রার্থীর সাথে মতবিনিময় সভা শেষে নির্বাচন কমিশনার মো. আলমগীর সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি বলেন, ‘একটা রাজনৈতিক দল যদি বলে তারা নির্বাচনে যাবে না সেটা তারা বলতে পারে। কিন্তু ভয় দেখানো বা বলপ্রয়োগ করা বা প্রতিহত করা এটা করতে পারে না। কারণ নির্বাচন আইন অনুযায়ী এটা শাস্তিযোগ্য অপরাধ। এক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনী বা রিটার্নিং কর্মকর্তা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।
মুন্সীগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. আবুজাফর রিপনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান।
মো. আলমগীর বলেন, জাতীয় নির্বাচনে একটিও যাতে অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে, নির্বাচনকে কেন্দ্র করে একটি প্রাণ যেন না যায়, কারও সম্মানহানি যেন না হয়, সে বিষয়ে সোচ্চার রয়েছে নির্বাচন কমিশন।
তিনি বলেন, প্রত্যেক নাগরিক সম্মানিত, প্রত্যেক প্রার্থী ও তাদের সমর্থকরা সম্মানিত। এদেশের প্রত্যেকটি মানুষ সম্মানিত। কেউ যেন কারও সম্মানে আঘাত না করে।

বাংলাদেশ সময়: ২১:৩৬:০১   ৫৫ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
নেত্রীর জন্য জান দেবেন আর সিদ্ধান্ত মানবেন না, সেটা উচিত না - সমাজকল্যাণ মন্ত্রী
বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী
প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি
বিদ্যুৎ প্রকল্পের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ সংসদীয় কমিটির
কিশোর গ্যাং দমনে কঠোর হতে বলল সংসদীয় কমিটি
নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে জিহাদি বিরোধী ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
পরবর্তী সার্ভে ও সেটেলম্যান্ট অপারেশনে দিনাজপুর জোনকে অগ্রাধিকার দেওয়া হবে : ভূমিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ