খুলনাকে হারিয়ে সিলেটের তৃতীয় জয়

প্রথম পাতা » খেলাধুলা » খুলনাকে হারিয়ে সিলেটের তৃতীয় জয়
শুক্রবার, ৯ ফেব্রুয়ারী ২০২৪



খুলনাকে হারিয়ে সিলেটের তৃতীয় জয়

সিলেটের জয়ের জন্য শেষ ২ ওভারে প্রয়োজন ছিল ১৯ রান। ১৯তম ওভারে বল করতে আসেন রুবেল হোসেন। তিন ছক্কা আর এক চারে এক ওভারেই সেই সমীকরণ মিলিয়েছেন রায়ান বার্ল। খলনায়ক হয়েছেন আসরে প্রথম ম্যাচ খেলতে নামা রুবেল! সিলেট জিতেছে ৫ উইকেটের ব্যবধানে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) মিরপুরের শের-ই-বাংলায় টস জিতে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে খুলনা। দলের হয়ে অপরাজিত ৬৭ রান করেছেন বিজয়। তাছাড়া ৪৩ রান এসেছে হাবিবুর রহমানের ব্যাট থেকে। জবাবে হেলতে নেমে ১৯ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় সিলেট।

১৫৪ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভালো হয়নি সিলেটের। ১৩ রান করে ইনিংসের তৃতীয় ওভারে ফেরেন সামিত প্যাটেল। তিনে নেমে সেই ধাক্কা সামাল দেন নাজমুল হোসেন শান্ত। ১৮ রান করে শান্ত ফেরার পর উইকেটে এসে প্রথম বলেই আউট হয়েছেন জাকির হাসান।

তবে মোহাম্মদ মিঠুনকে সঙ্গে নিয়ে দলকে জয়ের পথে রেখেছিল হ্যারি ট্যাক্টর। এই ওপেনার ৫২ বলে করেছেন ৬১ রান। মিঠুনের ব্যাট থেকে এসেছে ২৪ রান। শেষ দিকে ১৬ বলে ঝোড়ো ৩২ রানের ইনিংসে জয়ের সমীকরণ মিলিয়েছেন বার্ল।

এর আগে দুই ওপেনারের ব্যাটে শুরুটা ভালোই ছিল খুলনার। তবে ১২ রান করে লুইস সাজঘরে ফেরেন। তিনে নেমে আক্রমণাত্মক শুরু করেন আফিফ। তবে উইকেটে থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি এই টপ অর্ডার ব্যাটার। ১৬ বলে ২৪ রানে থেমেছেন তিনি।

চার নম্বরে ব্যাট করতে নেমে ব্যর্থ হয়েছেন মাহমুদুল হাসান জয়। ৬ বল খেলে ১ রানের বেশি করতে পারেননি তিনি। তবে এক প্রান্ত আগলে রেখে এদিন দুর্দান্ত ব্যাটিং করেছেন বিজয়। অধিনায়ক অপরাজিত ছিলেন ৫৮ বলে ৬৭ রান করে। তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন হাবিবুর। তার ব্যাট থেকে এসেছে অপরাজিত ৩০ বলে ৪৩ রান।

বাংলাদেশ সময়: ১৮:১৪:১৯   ৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


প্রিমিয়ার লিগ: ইউনাইটেডকে হারিয়ে শিরোপা দৌড়ে টিকে থাকলো আর্সেনাল
ঘরের মাঠে এমবাপ্পের শেষ ম্যাচে জিততে পারলো না পিএসজি
প্রিমিয়ার লিগ: ফুলহ্যামের জালে সিটির চার গোল, রেলিগেটেড হয়ে গেল বার্নলি
লা লিগা: রেলিগেটেড গ্রানাডাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে মাদ্রিদ
টাইগারদের বিপক্ষে জিম্বাবুয়ের সান্ত্বনার জয়
মোহামেডানকে হারিয়ে রেকর্ড টানা পঞ্চম লিগ শিরোপা জিতলো বসুন্ধরা কিংস
টাইগারদের দৃষ্টি জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ
জিম্বাবুয়ের বিপক্ষে টানা চতুর্থ জয় বাংলাদেশের
উদ্বোধনী জুটিতে ১০০, ফিফটি করে আউট তানজিদ
ভারতের কাছে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ