আম্বানির ডাকে জামনগরে তারার মেলা

প্রথম পাতা » ছবি গ্যালারী » আম্বানির ডাকে জামনগরে তারার মেলা
শুক্রবার, ১ মার্চ ২০২৪



আম্বানির ডাকে জামনগরে তারার মেলা

বিয়ের পিঁড়িতে বসছেন ভারতের সর্বোচ্চ ধনী মুকেশ আম্বানি পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। জুলাই মাসের ১২ তারিখে গাঁটছড়া বাঁধবেন অনন্ত-রাধিকা। আগামী মার্চের ১ তারিখ থেকে ৩ তারিখ পর্যন্ত টানা তিন দিন চলবে তাদের প্রাক বিবাহ অনুষ্ঠান। অনুষ্ঠানের সব আয়োজন হয়েছে ভারতের গুজরাট রাজ্যের জামনগরে। প্রায় তিন দিন ধরে চলবে তাদের প্রি-ওয়েডিং অনুষ্ঠান।

লাহি আয়োজনে উপস্থিত হয়েছেন বলিউড থেকে শুরু করে হলিউড তারকারা। বৃহস্পতিবার সাত সকালে জামনগরে পৌঁছে গেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সঙ্গে নীতু কাপুর। ছোট্ট রাহাও কিন্তু বাদ গেল না! মায়ের কোলে চড়ে বিমানবন্দরে দেখা গেল কাপুর পরিবারের নয়নমণিকে। অন্যদিকে, প্রাকবিবাহ অনুষ্ঠান শুরুর একদিন আগেই জামনগরে পৌঁছলেন সলমন খান।

কড়া নিরাপত্তা বেষ্টনীর ঘেরাটোপে বলিউড ভাইজানকে দেখা গেল জামনগরের বিমানবন্দরে। অর্জুন কাপুর গেলেন বোন জাহ্নবী কাপুরের সঙ্গে। মানুষী চিল্লার, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রারাও আগেভাগেই চলে গিয়েছেন। আর এদিন বিকেলে মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দর থেকে জামনগরের উদ্দেশে রওনা হতে দেখা গেল শাহরুখ খান, গৌরী খান, আরিয়ান খান, ও সুহানাকে।

বিশ্বের অন্যতম বিগ বাজেট এই প্রাকবিবাহ অনুষ্ঠানে পারফর্ম করার জন্য যে যার নিজের টিম নিয়ে জামনগরে এসে পৌঁছেছেন রিহানা, অ্যাডাম ব্ল্যাকস্টোন, জে ব্রাউনরা। আর অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানের ভেন্যুতে পা রেখেই গুজরাতি খানাপিনায় মজেছেন পশ্চিমী দুনিয়ার সঙ্গীতশিল্পীরা। কেউ বা আবার লাড্ডুও চেখে দেখলেন।

এককথায় অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে একছাদের তলায় বলিউড-হলিউডকে নিয়ে এলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও সমাজসেবী নীতা আম্বানি।

অতিথিদের জন্য চার বেলা ভূরিভোজের আয়োজন করা হয়েছে। পাতে থাকবে থাই, জাপানিজ, মেক্সিকান, পার্সি এবং প্যান এশিয়ান খাবার। ব্রেকফাস্টে অতিথিদের সামনে সাজিয়ে দেওয়া হবে ৭৫টি ডিশ। তাতে থাকবে ২৭৫ রকমের পদ। ডিনারেও থাকছে তাই। ২৭৫ রকমের পদের এলাহি আয়োজন থাকছে অতিথিদের জন্য। সারারাত চলবে অনুষ্ঠান। জানা গিয়েছে, মিডনাইট মিলে ৮৫ রকমের পদ রাখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০:৪২:৪৮   ৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


রাফায় ইসরায়েলি হামলায় তাঁবুর ভেতর জ্যান্ত পুড়ে নিহত অন্তত ৩৫
বরিশালে দেয়াল ধসে ২ জনের মৃত্যু
বিএনপি নেতাকর্মীরা দুর্যোগে সহযোগিতার নামে ফটোসেশন করে : কাদের
প্রিমিয়ার লিগে ফিরল সাউদাম্পটন
যুক্তরাষ্ট্রে টর্নেডোর তাণ্ডবে ১৮ জনের মৃত্যু, ব্যাপক ধ্বংসযজ্ঞ
সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্সের দুর্ঘটনায় বহনকারী রোগীর মৃত্যু
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩২
ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে প্রাণ গেল ৭ জনের
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল

News 2 Narayanganj News Archive

আর্কাইভ