আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ১৬ মার্চ ২০২৪



আজকের রাশিফল

মেষ: আজকের দিনটি ঠিকঠাক থাকবে। পুরনো বিনিয়োগের জন্য ভালো মুনাফা অর্জন করতে পারেন। পরিবারের বরিষ্ঠ সদস্যদের পরামর্শ অনুযায়ী কাজ করা শ্রেয় হবে। পরিবারের কোনো সদস্য পুরস্কার লাভ করায় আনন্দিত হবেন। জরুরি কাজের তালিকা তৈরি করে সেগুলো সময়ের মধ্যে শেষ করুন।

বৃষ: আজকের দিনটি আনন্দে পরিপূর্ণ থাকবে। মান-সম্মান বাড়ায় মন প্রসন্ন হবে। শ্বশুরবাড়ির তরফে আর্থিক লাভ হতে পারে। কারও সাহায্য করার সুযোগ পেলে তা হাতছাড়া করবেন না। কর্মক্ষেত্রে কিছু কথা গোপন রাখুন। তা না হলে বিরোধীরা এর দুর্ব্যবহার করতে পারে। দায়িত্বপূরণে কোনো গাফিলতি করবেন না। ব্যয়াম করে শারীরিক কষ্ট দূর করতে পারবেন।

​মিথুন: কোনো বিষয়ে পরিবারের সদস্যদের পরামর্শ নিতে পারেন, সবার সামনে নিজের মনের কথা প্রকাশ করুন। চাকরিজীবী জাতকরা পুরনো ভুলের জন্য বকা খেতে পারেন। বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনা তৈরি করতে পারেন।

কর্কট: বাড়ির বাইরে সকলে আপনার বাণী ও ব্যবহারে আনন্দিত হবে। সন্তান আপনার কাছ থেকে কিছু অনুরোধ করতে পারে। কোনো কারণে হঠাৎ দৌড়ঝাপ করতে হবে। পরিবারের সদস্যদের আনাগোনা লেগে থাকবে, যার ফলে ব্যস্ত থাকবেন। সাবধানে সম্পত্তি সওদা করতে হবে, তা না হলে সমস্যা সম্ভব।

সিংহ: কাউকে টাকা ধার দিয়ে থাকলে সেই টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা খুবই কম। ব্যবসায়ে ভেবেচিন্তে কোনো আপোস করবেন। বিশ্বস্ততা ও সম্মান বাড়বে। রাজনৈতিক ক্ষেত্রে কর্মরতরা কোনো বড় দলের সঙ্গে যুক্ত ভালো লাভ অর্জন করতে পারেন। একাধিক উৎস থেকে আয় হওয়ায় আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ব্যবসায়ে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে চলার চেষ্টা করুন।

কন্যা: আজকের দিনটি ইতিবাচক পরিণাম নিয়ে আসবে। নতুন কাজ করার সুযোগ পাবেন। জীবনসঙ্গীর পরামর্শ উপযোগী প্রমাণিত হবে। বাড়িতে কাজ করেন যারা, তাদের সতর্ক থাকতে হবে। আর্থিক বিষয়ে কোনো বহিরাগত ব্যক্তির পরামর্শ নেবেন না। ব্যবসায়ে মন্দা দেখা দিলে পরিবারের সদস্যদের পরামর্শ নিতে পারেন। কাজের সন্ধানে থাকলে সুসংবাদ পাবেন।

তুলা: আজকের দিনটি গুরুত্বপূর্ণ। কোনো পরিকল্পনা তৈরি করতে প্রচুর সময় ব্যয় করবেন। যোগ-ব্যয়াম অভ্যাস করুন, তা না হলে স্বাস্থ্য সমস্যা সম্ভব। অপ্রয়োজনীয় কথা বলবেন না। লক্ষ্য পূরণে আনন্দিত হবেন। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে।

বৃশ্চিক: আজকের দিনটি সুখ-সুবিধায় বৃদ্ধি ঘটাবে। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। পারিবারিক সম্পর্ক উন্নত হবে। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ নিয়ে ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত গ্রহণ করুন। আইনি মামলায় জয়ী হতে পারেন। নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন। পারিবারিক সম্পর্ক উন্নত হবে।

ধনু: ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটি ভালো। ছাত্রছাত্রীরা পরীক্ষায় কোনো পরিশ্রম করলে তা সফল হবে। আপনার সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। দীর্ঘকালীন প্রকল্পে অর্থ বিনিয়োগ রতে পারেন। মনের মধ্যে কিছু সমস্যা চললে বাবার সঙ্গে পরামর্শ করতে পারেন। নিজের কাজে কাউকে অংশীদার করবেন না। নতুন গাড়ি কেনার ইচ্ছা পূরণ হবে।

মকর: আজকের দিনটি আনন্দে ভরপুর। বন্ধুর কাছ থেকে কোনো দামী বস্তু উপহার পেতে পারেন। স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না, তা না হলে বড়সড় অসুস্থতা দেখা দিতে পরে। পরিবারের সদস্যদের পরামর্শ মেনে সম্পর্কে সামঞ্জস্য বজায় রাখতে সফল হবেন।

কুম্ভ: আজকের দিনটি উন্নতিতে ভরপুর থাকবে। কর্মক্ষেত্রে নিজের ভালো চিন্তাভাবনার দ্বারা লাভান্বিত হবেন। অধিকার বৃদ্ধি হবে। আইনি মামলায় সতর্ক থাকতে হবে, তা না হলে সমস্যা সম্ভব। আয়ের নতুন উৎস পাবেন। ভেবেচিন্তে কাজ করুন। কোনো কাজ পূরণে সমস্যা দেখা দিলে সেই কাজও আজ পূরণ হতে পারে। সন্তানের ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে সফল হবেন।

মীন: আজ ভালো পরিমাণে বিনিয়োগ করতে পারবেন। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। তা না হলে ব্যয় বৃদ্ধি আপনার সমস্যার কারণ হয়ে দাঁড়াবে। টাকা ধার নেবেন না, কারণ তা শোধ করা কঠিন হয়ে পড়বে। সন্তানের সঙ্গতিতে বিশেষ যত্ন দিন। কাজ বাড়তে পারে। কর্মক্ষেত্রে বিরোধীরা আপনার ওপর প্রভাব বিস্তার করার চেষ্টা করবে, চতুর বুদ্ধি প্রয়োগ করে বাঁচতে পারেন।

বাংলাদেশ সময়: ১১:৩৮:৪৬   ৩৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


নেত্রীর জন্য জান দেবেন আর সিদ্ধান্ত মানবেন না, সেটা উচিত না - সমাজকল্যাণ মন্ত্রী
বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী
প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি
বিদ্যুৎ প্রকল্পের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ সংসদীয় কমিটির
কিশোর গ্যাং দমনে কঠোর হতে বলল সংসদীয় কমিটি
নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে জিহাদি বিরোধী ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
পরবর্তী সার্ভে ও সেটেলম্যান্ট অপারেশনে দিনাজপুর জোনকে অগ্রাধিকার দেওয়া হবে : ভূমিমন্ত্রী
রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী
শেখ জামালের ৭১তম জন্মদিনে শেখ তাপসের শ্রদ্ধা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ