ঈদের ছুটিতে রোগীদের খোঁজ-খবর নিলেন বিএসএমএমইউর উপাচার্য

প্রথম পাতা » ছবি গ্যালারী » ঈদের ছুটিতে রোগীদের খোঁজ-খবর নিলেন বিএসএমএমইউর উপাচার্য
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪



ঈদের ছুটিতে রোগীদের খোঁজ-খবর নিলেন বিএসএমএমইউর উপাচার্য

পবিত্র ঈদুল ফিতরের ছুটির মাঝে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাসেবা কার্যক্রম পরিদর্শন করেছেন উপাচার্য অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক।

শনিবার তিনি বিশ্ববিদ্যালয় হাসপাতালের বিভিন্ন ব্লক ও ওয়ার্ডের চিকিৎসাসেবা কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় তিনি রোগীদের সঙ্গে কথা বলেও চিকিৎসাসেবার খোঁজ-খবর নেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বহির্বিভাগে রোগীদের সুবিধার্থে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত রোগীদের চিকিৎসাসেবা প্রদানের জন্য সংশ্লিষ্টদের উপাচার্য ধন্যবাদ জানান। এছাড়া তিনি ঈদের ছুটির মাঝে বিশ্ববিদ্যালয় হাসপাতালের ইনডোর, সাধারণ জরুরি বিভাগসহ বিভিন্ন জরুরি বিভাগসমূহ, হাসপাতালের জরুরি ল্যাব কার্যক্রম সেবাও চালু রাখায় সংশ্লিষ্ট চিকিৎসক, নার্স, ল্যাব টেকনিশিয়ানদেরও ধন্যবাদ জানান। এর আগে গত ৯ এপ্রিল (বুধবার) পবিত্র ঈদ উল ফিতরের ছুটির দিনগুলোতে যাতে চিকিৎসা ব্যবস্থার কোনো ঘাটতি না হয় সে জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক।

শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের চিকিৎসাসেবা কার্যক্রম পরিদর্শনের সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, ফিজিক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলটেশন বিভাগের অধ্যাপক ডা. একেএম সালেক, অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, অধ্যাপক ডা. মো. আলী ইমরান, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. রেজাউর রহমান, পরিচালক (সুপার স্পেশালাইজড হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. আব্দুল্লাহ আল হারুন, অতিরিক্ত পরিচালক (হাসপাতাল) ডা. পবিত্র কুমার দেবনাথ, উপ-পরিচালক (হাসপাতাল) ডা. বশির আহমেদ জয়, ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন বিশেষজ্ঞ ডা. মো. আশরাফুজ্জামান সজীব প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে বাংলা নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চিকিৎসক, ছাত্রছাত্রী, কর্মকর্তা, নার্স, কর্মচারী এবং শুভানুধ্যায়ীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক।

বাংলাদেশ সময়: ২১:৫২:৫০   ৩৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সরকারের সুযোগ-সুবিধা কাজে না লাগালে পিছিয়ে পড়বেন: লিপি ওসমান
উপজেলা নির্বাচনে প্রতি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর ৬ সশস্ত্র সদস্য থাকবে: স্বরাষ্ট্রসচিব
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী
গাজী টায়ার্সকে হারিয়ে প্রিমিয়ার লিগে টিকে রইলো রূপগঞ্জ টাইগার্স
আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
পেনশন ও রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা ডিএমপি কমিশনারের
খিলগাঁও তালতলা মার্কেটে চালু হলো ক্যাশলেস লেনদেন ব্যবস্থা
পরিবেশ সুরক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : পরিবেশমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ