সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিল ও ৫০কেজি গাঁজাসহ আটক ১

প্রথম পাতা » ছবি গ্যালারী » সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিল ও ৫০কেজি গাঁজাসহ আটক ১
বুধবার, ৫ জুন ২০২৪



সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিল ও ৫০কেজি গাঁজাসহ আটক ১

সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড টু চাষাড়া সড়কে অবস্থিত নুরুন্নেছা মার্কেট এলাকায় এক অভিযানে ১০০ বোতল ফেন্সিডিল ও ৫০ কেজি গাঁজাসহ ১ জনকে জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার (৬ জুন) বিকেলে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রদান করা হয়। আটককৃত হলেন, কুমিল্লা জেলার কোতয়ালী থানার গোলা বাড়ি কেরানীনগর এলাকায় (মমিন মেম্বারের এর বাড়ির পার্শে) মঞ্জিল হোসেনের ছেলে রানা মাইন উদ্দিন হাসান (২৯)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪ জুন জেলা গোয়েন্দা শাখার একটি আভিযানিক দল গোপন সূত্রে সংবাদ পায় যে, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড টু চাষাড়া রোডস্থ নুরুন্নেছা মার্কেট এর আশেপাশে কতিপয় ব্যক্তি ১ টি বড় কার্ভাড ভ্যান যোগে মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিলসহ বিক্রয় উদ্দেশ্যে অবস্থান করছে। সংবাদের ভিত্তিতে দলটি রাতে সেই এলাকায় অভিযানে যায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকরলে ১ জনকে ১টি কার্ভাড ভ্যান সহ আটক করে হয়। উক্ত কার্ভাড ভ্যানের ভিতর রক্ষিত ২টি সাদা প্লাস্টিকের বড় বস্তায় ৫০ কেজি গাঁজা এবং ৪ টি সাদা পলিথিনের ভিতর ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত আসামী তার সহযোগী পলাতক আসামী বিল্লাল হোসেন রনি (৩২) ও মোঃ শাহীন স্টার শাহীন (৩৫)যয়ের নাম ও ঠিকানা প্রকাশ করে। ধৃত আসামীরা মাদকদা গাঁজা ও ফেন্সিডিল কুমিল্লা হতে ক্রয় করে এনে নারায়ণগঞ্জ সহ ঢাকা ও গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে। উক্ত ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ধৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু প্রক্রিয়াধীণ। জেলা পুলিশের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২৩:৪৯:০৪   ৫৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ব্যাপক ধ্বংসযজ্ঞ চালিয়েছে দুর্বৃত্তরা
চমক নিয়ে আসছে ‘মির্জাপুর ৪’
‘মুক্তিযোদ্ধা কোটা সুবিধা কারা পাবে জানতে রিভিউ করা হবে’
পুলিশ হত্যার মাস্টারমাইন্ড ছাত্রদল নেতাসহ গ্রেফতার ৬
নারায়ণগঞ্জে নারী সাংবাদিককে লাঞ্ছিতের ঘটনায় বিএনপি নেতা গ্রেপ্তার
নরসিংদী কারাগার থেকে পালানো জঙ্গি জুয়েল গাজীপুর থেকে গ্রেপ্তার
সরকারকে আন্তর্জাতিক মানদণ্ডের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান
৩০০ কক্ষ ভাঙচুর, সংস্কারের পরই চালু হবে শিক্ষা কার্যক্রম: ঢাবি উপাচার্য
মা হারালেন ফারহা খান-সাজিদ খান
অলিম্পিক উদ্বোধনের আগে ফ্রান্সের রেল নেটওয়ার্কে ভয়াবহ হামলা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ