সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিল ও ৫০কেজি গাঁজাসহ আটক ১

প্রথম পাতা » ছবি গ্যালারী » সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিল ও ৫০কেজি গাঁজাসহ আটক ১
বুধবার, ৫ জুন ২০২৪



সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিল ও ৫০কেজি গাঁজাসহ আটক ১

সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড টু চাষাড়া সড়কে অবস্থিত নুরুন্নেছা মার্কেট এলাকায় এক অভিযানে ১০০ বোতল ফেন্সিডিল ও ৫০ কেজি গাঁজাসহ ১ জনকে জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার (৬ জুন) বিকেলে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রদান করা হয়। আটককৃত হলেন, কুমিল্লা জেলার কোতয়ালী থানার গোলা বাড়ি কেরানীনগর এলাকায় (মমিন মেম্বারের এর বাড়ির পার্শে) মঞ্জিল হোসেনের ছেলে রানা মাইন উদ্দিন হাসান (২৯)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪ জুন জেলা গোয়েন্দা শাখার একটি আভিযানিক দল গোপন সূত্রে সংবাদ পায় যে, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড টু চাষাড়া রোডস্থ নুরুন্নেছা মার্কেট এর আশেপাশে কতিপয় ব্যক্তি ১ টি বড় কার্ভাড ভ্যান যোগে মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিলসহ বিক্রয় উদ্দেশ্যে অবস্থান করছে। সংবাদের ভিত্তিতে দলটি রাতে সেই এলাকায় অভিযানে যায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকরলে ১ জনকে ১টি কার্ভাড ভ্যান সহ আটক করে হয়। উক্ত কার্ভাড ভ্যানের ভিতর রক্ষিত ২টি সাদা প্লাস্টিকের বড় বস্তায় ৫০ কেজি গাঁজা এবং ৪ টি সাদা পলিথিনের ভিতর ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত আসামী তার সহযোগী পলাতক আসামী বিল্লাল হোসেন রনি (৩২) ও মোঃ শাহীন স্টার শাহীন (৩৫)যয়ের নাম ও ঠিকানা প্রকাশ করে। ধৃত আসামীরা মাদকদা গাঁজা ও ফেন্সিডিল কুমিল্লা হতে ক্রয় করে এনে নারায়ণগঞ্জ সহ ঢাকা ও গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে। উক্ত ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ধৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু প্রক্রিয়াধীণ। জেলা পুলিশের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২৩:৪৯:০৪   ২৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)