সরিষাবাড়ীতে রূপালী ব্যাংক পিএলসি শাখার স্থানান্তর

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে রূপালী ব্যাংক পিএলসি শাখার স্থানান্তর
রবিবার, ৯ জুন ২০২৪



সরিষাবাড়ীতে রূপালী ব্যাংক পিএলসি শাখার স্থানান্তর

জামালপুর প্রতিনিধি : “উত্তম সেবার নিশ্চয়তা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে সরিষাবাড়ীতে রূপালী ব্যাংক পিএলসি শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

রোববার (৯ জুন) সকালে সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজার এলাকায় জি.কে প্লাজার দ্বিতীয় তলায় এ শাখার স্থানান্তর ও উদ্বোধন করা হয়।

ব্যাংক সূত্র জানায়, ২০১৫ সালে সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজার মাছ হাটি এলাকায় রূপালী ব্যাংক পিএলসি শাখার অগ্রযাত্রা শুরু হয়। দীর্ঘ দশ বছর পর শাখাটির উন্নয়ন সমৃদ্ধি ও গ্রাহক সেবার মান উন্নত করার লক্ষ্যে শাখাটি আরামনগর বাজার জি.কে প্লাজায় স্থানান্তর করা হয়েছে।

শাখা স্থানান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-মহাব্যবস্থাপক ও জামালপুর জোনাল অফিসের জোনাল ম্যানেজার মোঃ মনির উদ্দিন ভূঁইয়া। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক মোঃ ইকবাল হোসেন খাঁ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, সমবায় কর্মকর্তা আঃ হালিম, মরিয়ম ট্রেডার্স এর স্বত্বাধিকারী ও বিশিষ্ট ব্যবসায়ী মোজাম্মেল হোসেন মুকুল সহ আরও অনেকেই। অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের ম্যানেজার তারেক হাসান মনির।

অনুষ্ঠানে আরামনগর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক ও সামাজিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬:৩৭:৩৫   ২৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)