জনভিত্তি হারিয়ে বিএনপি এখন সরকারের বিরুদ্ধে আন্দোলন করার হুমকি দিচ্ছে: এডভোকেট কামরুল ইসলাম

প্রথম পাতা » ছবি গ্যালারী » জনভিত্তি হারিয়ে বিএনপি এখন সরকারের বিরুদ্ধে আন্দোলন করার হুমকি দিচ্ছে: এডভোকেট কামরুল ইসলাম
শুক্রবার, ৬ মে ২০২২



---

আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এমপি স্বাধীনতার পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ও প্রখ্যাত শ্রমিক নেতা শহিদ আহসান উল্লাহ মাস্টারের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেছেন, একজন শিক্ষক থেকে শ্রমিক নেতা হয়ে তৃণমূল পর্যায় থেকে জাতীয় সংসদ সদস্য হিসেবে আমৃত্যু তিনি মানুষের কল্যাণে কাজ করেছেন।
তিনি বলেন, বিএনপি-জামাত জোটের ষড়যন্ত্রের শিকার হয়ে বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মাস্টারকে প্রাণ দিতে হয়েছে। তার হত্যাকারীরা এখন আবার আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে নানা অপতৎপরতায় লিপ্ত হয়েছে। জনভিত্তি হারিয়ে বিএনপি এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সরকারের বিরুদ্ধে আন্দোলন করার হুমকি দিচ্ছে। বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে মনোনয়ের নামে নানা তামাশা করে। তিনি বিএনপিকে নির্বাচনে অংশ নেয়ার জন্য আহবান জানান।
আজ জাতীয় প্রেসক্লাবে শহিদ আহসান উল্লাহ মা¯টারের ১৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে রাজনীতিবিদ ও জনপ্রতিনিধিদের ভূমিকা’’ শীর্ষক এক আলোচনা ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি জানান।
সংগঠনের সভাপতি এডভোকেট আবদুল বাতেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. মসিউর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি হারুন অর রশিদ হাওলাদার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি গণি মিয়া বাবুল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মানিক লাল ঘোষ, গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ কাজল, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য কে. এম. শাহ আলম, গাজীপুর পেশাজীবী সমন্বয় পরিষদের নেতা আবদুল মালেক ও ছাত্রলীগ নেতা শাহজাদা মিল্টন।
২০০৪ সালের ৭ মে বিএনপি জোট সরকারের মদদপু¯ট একদল সন্ত্রাসী নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে তাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে ।

বাংলাদেশ সময়: ২২:৩৬:৫০   ২৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সরিষাবাড়ীতে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ
পদ্মা সেতু কোরবানিকেন্দ্রিক অর্থনীতিতে ব্যাপক প্রভাব ফেলেছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
ওডেসার আবাসিক ভবনে ক্ষেপণাস্ত্র হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১৭ জন
নিউইয়র্কে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র গোলটেবিল বৈঠক
উন্নয়নের দিশারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা - নৌপরিবহন প্রতিমন্ত্রী
ঐশ্বরিয়ার সঙ্গে রোমান্স করাটা ভাগ্যের ব্যাপার
সুনামগঞ্জে বন্যায় ১৮০০ কোটি টাকার ক্ষতি
সুইডেন-ফিনল্যান্ডের ন্যাটোয় যোগদান ‘ঐতিহাসিক’
শ্রীলঙ্কাকে দশ উইকেটে হারাল অস্ট্রেলিয়া
ফেরিতে ভয়ঙ্কর জার্নি, অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা

আর্কাইভ