নেইমারকে ছাড়া মাঠে নামবে মেসি-এমবাপ্পেরা

প্রথম পাতা » খেলাধুলা » নেইমারকে ছাড়া মাঠে নামবে মেসি-এমবাপ্পেরা
বুধবার, ১ ফেব্রুয়ারী ২০২৩



নেইমারকে ছাড়া মাঠে নামবে মেসি-এমবাপ্পেরা

তারকাবহুল দল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। কে নেই ক্লাবটিতে? বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি থেকে শুরু করে নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপ্পে, আশরাফ হাকিমি, মার্কুইনহোস, সার্জিও রামোসের মতো সুপারস্টাররা খেলেন দলটিতে। সবকিছু থাকলেও সম্প্রতি ছন্দটাই নেই ক্লাবটির। এদিকে চোটের কারণে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। ব্রাজিল তারকাকে ছাড়া কতটুকু ছন্দে ফিরতে পারে পিএসজি সেটি এখন সময়ের অপেক্ষা।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত ২টায় ফ্রেঞ্চ লিগের খেলায় মুখোমুখি হবে পিএসজি ও মঁপেলিয়ের। ম্যাচটি খেলতে ২১ সদস্যের দল ঘোষণা করেছে পিএসজি। সেখানে মেসি-এমবাপ্পে থাকলেও নেই ব্রাজিল স্ট্রাইকার নেইমার।

এ বিষয়ে পিএসজির ওয়েবসাইটে এক বিবৃতি প্রকাশ করা হয়েছে। সেখানে বলা হয়েছে, পেশির চোটের কারণে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। এ চোটের কারণে তিনি দলটির হয়ে অনুশীলনও করতে পারেননি।

এ দিকে নেইমারকে না পাওয়া পিএসজির জন্য শঙ্কার কারণ হতে পারে। চলতি মৌসুমে ২৫ ম্যাচে ১৭ গোল নিজে করেছেন। আর গোল করতে সহায়তা করেছেন ১৫ বার। সবশেষ রেঁসের বিপক্ষে ড্রয়ের ম্যাচে পিএসজির হয়ে একমাত্র গোলটি করেছিলেন নেইমার। তাতে ছন্দহীন পিএসজিতে কিছুটা ভরসার জায়গায় ছিলেন তিনি।

ম্যাচের আগে পিএসজি কোচ ক্রিস্টোফি গাল্টেয়ার জানিয়েছেন, ‘নেইমারকে না পাওয়া আমাদের জন্য দুঃখজনক। আক্রমণভাগে মেসি-নেইমার-এমবাপ্পে ছাড়া অপূর্ণ মনে হয়। চোটের কারণে নেইমারকে ছাড়াই আমাদের পরিকল্পনা সাজাতে হচ্ছে।’

এখন পর্যন্ত ফরাসি লিগ ওয়ানের খেলায় ২০ ম্যাচ থেকে ১৫ জয়, ৩ ড্র ও ২টি হার নিয়ে ৪৮ পয়েন্ট অর্জন করেছে পিএসজি। তাতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে দলটি। পিএসজির পরেই ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে লেঁস।

বাংলাদেশ সময়: ১৩:৪৭:১৭   ১৩৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


এভারটনে শেষ রেডসদের লিগ শিরোপার আশা
এমবাপ্পে-ডেম্বেলের ডাবলে শিরোপার কাছে পিএসজি
এশিয়া-প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতার উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী
চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল
কোপা ইতালিয়া, হেরেও ফাইনালে য়্যুভেন্তাস
এফএ কাপ: পেনাল্টিতে কভেন্ট্রিকে হারিয়ে ফাইনালে ইউনাইটেড
প্রিমিয়ার লিগ: ফুলহ্যামকে হারিয়ে শিরোপা লড়াইয়ে ফিরলো লিভারপুল
বুন্দেসলিগা: ৯৭ মিনিটের গোলে লেভারকুসেনের ৪৫ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড বজায় থাকলো
লা লিগা: এল ক্লাসিকো জিতে শিরোপার আরো কাছাকাছি মাদ্রিদ
পাকিস্তান-নিউজিল্যান্ড: বোলারদের দাপটে সহজ জয় পাকিস্তানের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ