কক্সবাজারে বিপুল মাদকসহ ৩ চোরাকারবারি আটক

প্রথম পাতা » চট্টগ্রাম » কক্সবাজারে বিপুল মাদকসহ ৩ চোরাকারবারি আটক
মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩



কক্সবাজারে বিপুল মাদকসহ ৩ চোরাকারবারি আটক

কক্সবাজারের টেকনাফে তিনজন মাদক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময়ে তাদের কাছ থেকে এক কেজি ২৯৪ কেজি ক্রিস্টাল মেথ আইস, ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং দুইটি কাঠের নৌকা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, মো. সাকের, মো. জাবের ও মোহাম্মদ ইউনুস।

মঙ্গলবার সকালে টেকনাফ ব্যাটালিয়নের (২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার দিবাগত রাতে ব্যাটালিয়ন ২-এর অধিনায়কের সার্বিক দিকনির্দেশনায় ভারপ্রাপ্ত অপারেশন অফিসারের নেতৃত্বে ব্যাটালিয়ন সদর এবং দমদমিয়া বিওপি থেকে দুইটি চোরাচালান প্রতিরোধী টহলদল সেখানে অভিযান চালায়। অভিযানে টহলদল ৮ থেকে ১০ জন ব্যক্তিকে দুইটি কাঠের নৌকাযোগে মায়ানমার থেকে শূন্য লাইন অতিক্রম করে ৮০০ গজ বাংলাদেশের ভিতরে জালিয়ারদ্বীপের দিকে আসতে দেখে। নৌকাদুটি শূন্য রেখা অতিক্রম করে জালিয়ারদ্বীপের কাছে আসলে বিজিবি নৌ টহলদল তাদের চ্যালেঞ্জ করে। নৌকায় থাকা মাদক পাচারকারীরা নাফ নদীতে ঝাপ দিয়ে মায়ানমারের লালদ্বীপের দিকে পালিয়ে যাওয়ার সময় বিজিবি টহলদল মো. সাকের, মো. জাবের এবং মোহাম্মদ ইউনুস নামের তিনজন মাদক চোরাকারবারিকে আটক করে। এ সময়ে তাদের কাছ থেকে এক কেজি ২৯৪ কেজি ক্রিস্টাল মেথ আইস, ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং দুইটি কাঠের নৌকা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদক আইনে করা হয়েছে।

আটককৃত মো. সাকের তিন নম্বর কুতুবপালংয়ের এফডিএমএন ক্যাম্প, ব্লক-ডি/২৩ নম্বরের মোহাম্মদ হোসাইনের ছেলে, মো. জাবের ১২ নম্বর বালুখালী এফডিএমএন ক্যাম্প, ব্লক-জি/৬ নম্বরের আবু সিদ্দিকের ছেলে এবং মোহাম্মদ ইউনুস মায়ানমারের মংডু জেলার শিকদারপাড়া মংডু গ্রামের হাছনের ছেলে।

বাংলাদেশ সময়: ১৩:৪৪:১৬   ১২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চট্টগ্রাম’র আরও খবর


তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি : তথ্য ও সম্প্রচার সচিব
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল - পররাষ্ট্রমন্ত্রী
প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে - পার্বত্য প্রতিমন্ত্রী
১৭ মে বাংলাদেশের মানুষের হৃদয়ে গাঁথা থাকবে : আইনমন্ত্রী
কুমিল্লায় যুদ্ধাপরাধী আবু বক্কর র‍্যাবের জালে
মৃত্যুদণ্ডের রায় শুনে পালানোর সময় ২ আসামি গ্রফতার
পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত
বিএনপি যে কখন তাবিজ-দোয়ার ওপর ভর করে সেটিই প্রশ্ন : পররাষ্ট্রমন্ত্রী
চাঁদপুরে নিষিদ্ধ জালে মাছ ধরায় ১৪ জেলে আটক
রাজনীতিতে পরিত্যক্ত মানুষগুলোর আওয়াজ ব্যাঙের মতো বড় : পররাষ্ট্রমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ