জোরে কাশি দিলে নারায়ণগঞ্জ অর্ধেক ফাঁকা হয়ে যাবে: শামীম ওসমান

প্রথম পাতা » ছবি গ্যালারী » জোরে কাশি দিলে নারায়ণগঞ্জ অর্ধেক ফাঁকা হয়ে যাবে: শামীম ওসমান
সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩



জোরে কাশি দিলে নারায়ণগঞ্জ অর্ধেক ফাঁকা হয়ে যাবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এখন ব্রিটিশ প্রধানমন্ত্রী পা গেঁড়ে বসে আমার নেত্রীর সঙ্গে কথা বলে। আমেরিকার রাষ্ট্রপতি সেলফিও তোলে। আগে এ দেশে কেউ আসত না। এখন দেখি সকালে রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী বিকেলে ফ্রান্সের প্রেসিডেন্ট আসে৷ কারণ শেখ হাসিনা প্রমাণ করেছেন বাংলাদেশ এখন নিজের পায়ে ভর দিয়ে দাঁড়িয়ে আছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে সোনারগাঁয়ে আওয়ামী লীগের কর্মী সভায় এ কথা বলেন তিনি। কায়সার হাসনাতের বাড়িতে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, আমরা কখন বড় হয়েছি টের পাইনি। জীবন কেটেছে মসজিদের ছাদে শুয়ে শুয়ে। বিয়ে করতে গিয়েও গ্রেপ্তার হয়ে গেলাম। কোনোরকমে হাত পা ধরে ছাড়া পেয়েছি। আমার প্রথম বাচ্চা হলো সেটিও জেল থেকে শুনলাম। আর যদি বঙ্গবন্ধু বেঁচে থাকত, আমরা কত আগে জাপানের মতো দেশ হতাম।

শামীম ওসমান বলেন, হাফপ্যান্ট পরে সকালে ওঠে যদি জোরে কাশি দেই নারায়ণগঞ্জ খালি হয়ে যাবে। এবার ঘণ্টা বাজানোর সময় এসেছে। কারণ, দেশের সব আন্দোলন শুরু হয়েছে নারায়ণগঞ্জ থেকে। এ নারায়ণগঞ্জেই আমাদের ঘণ্টা বাজাতে হবে। আবার একজন আছে পলিটিক্যাল প্রস্টিটিউট। একবার আওয়ামী লীগ তারপর জাতীয় পার্টি পরে আবার আওয়ামী লীগ এখন আবার বিএনপিতে গেছে। এদের আদর্শ বলতে কিছু নেই। নাম বলব না। আমি নাম বললে আবার নেতা হয়ে যায়।

তিনি আরও বলেন, আপনার মাকে নিয়ে গালি দিলে কী ছেড়ে দেবেন। আজ অশ্লীল ভাষায় শেখ হাসিনাকে নারায়ণগঞ্জে রাস্তায় গালি দেয়। হুজুর বলে নান্নু সোহাগকে পায়ের নিচে পিষে ফেলবে। আমি বললাম দেখি বড় বড় মন্ত্রী নেতারা কী করে। তাদের দেখলাম না। চাওয়া পাওয়ার রাজনীতি ছেড়ে দিন।

তিনি বলেন, আমি বলেছি পুলিশও তোদের দিলাম৷ এবার বল কবে নামবি। আমাকে গালি দিলে আপত্তি নেই। কিন্তু শেখ হাসিনাকে খারাপ গালি দিবা। কখন নামতে চাস খেলতে চাস বল। ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জের এক মাথা থেকে আরেক মাথা শেষ করে দিয়ে ঢাকায় গিয়ে খেলবো। ওদের জন্য আমাদের নারীরাই যথেষ্ট।

সোনারগাঁও আওয়ামী লীগের সভাপতি সামছুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত, সহ-সভাপতি প্রকৌশলী মাসুদুর রহমান মাসুম, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, যগ্ম সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, জাহিদ হাসান জিন্নাহ, লায়ন মাহবুবুর রহমান বাবুল, হুমায়ুন কবির ভূইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩:১৬:২৫   ১১২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
নেত্রীর জন্য জান দেবেন আর সিদ্ধান্ত মানবেন না, সেটা উচিত না - সমাজকল্যাণ মন্ত্রী
বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী
প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি
বিদ্যুৎ প্রকল্পের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ সংসদীয় কমিটির
কিশোর গ্যাং দমনে কঠোর হতে বলল সংসদীয় কমিটি
নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে জিহাদি বিরোধী ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
পরবর্তী সার্ভে ও সেটেলম্যান্ট অপারেশনে দিনাজপুর জোনকে অগ্রাধিকার দেওয়া হবে : ভূমিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ