আজ থেকে ১৮৪ প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘অন্তর্জাল’

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজ থেকে ১৮৪ প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘অন্তর্জাল’
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩



আজ থেকে ১৮৪ প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘অন্তর্জাল’

একাধিকবার পেছানোর পরে অবশেষে আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে ‘অন্তর্জাল’ সিনেমাটি। বাংলাদেশসহ কানাডা ও আমেরিকার ১৮৪ প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেমাটি।

এক বিজ্ঞপ্তিতে ‘অন্তর্জাল’ টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ থেকে কানাডা ও যুক্তরাষ্ট্রে মোট ১৫০টি বিখ্যাত প্রেক্ষাগৃহে চলবে ‘অন্তর্জাল’। যুক্তরাষ্ট্রে বাংলাদেশের সিনেমার ইতিহাসের সবচেয়ে বেশি থিয়েটারে মুক্তির রেকর্ড এটাই।

এদিকে ‘অন্তর্জাল’ সিনেমাটি নিয়ে সুনেরাহ বিনতে কামাল সময় সংবাদকে জানিয়েছেন, ‘অন্তর্জাল’ একটি পরিপূর্ণ কনটেন্ট। যা বর্তমান সময়ের সবার কাজে আসবে। প্রযুক্তি নিয়ে সিনেমাটি এমনভাবে এগিয়েছে, যা বর্তমান জেনারেশনের বিশেষ কাজে আসবে। অনেক অজানা বিষয় জানতে পারবে। এটা এমন একটি সিনেমা, যা সব বয়সীরা একসঙ্গে দেখতে পারবে। শতভাগ প্রযুক্তিনির্ভর একঘেয়ে কাঠখোট্টা নিরস নয়। রোমান্স, আবেগ, ফিলিংস সবই আছে অন্তর্জালে। বাকিটা দর্শক দেখেই বলবে।

বাংলাদেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’। এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ অনেকে।

‘অন্তর্জাল’ চলচ্চিত্রের গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

বাংলাদেশ সময়: ১২:৫০:০০   ৭২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
খাগড়াছড়িতে আগুনে পুড়ে গেছে ২৯টি দোকান
শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী
সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি
গ্রিনহাউজ গ্যাস নিঃসরণ কমাতে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির উদ্যোগ নেয়া হবে : পরিবেশমন্ত্রী
আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে দেশের স্বাস্থ্যসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে - স্পীকার
জাতির পিতার সমাধিতে রেড ক্রিসেন্ট’র নবনিযুক্ত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পর্ষদের শ্রদ্ধা
যশোরে টেবিল ফ্যান বিতরণ করল রামকৃষ্ণ মিশন
উপজেলা নির্বাচন নিয়ে কার্যনির্বাহী কমিটিতে আলোচনা হয়নি: ওবায়দুল কাদের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ