ভারতকে ৭ উইকেটে হারাল বাংলাদেশ

প্রথম পাতা » খেলাধুলা » ভারতকে ৭ উইকেটে হারাল বাংলাদেশ
বুধবার, ১৫ নভেম্বর ২০২৩



ভারতকে ৭ উইকেটে হারাল বাংলাদেশ

রান তাড়ায় শুরুতেই ড্রেসিং রুমের পথ ধরলেন জিসান আলম। তাতে প্রথম ম্যাচের মতো ব্যাটিং ধসের শঙ্কা জেগে উঠল। তবে এবার তা হতে দিলেন না আশিকুর রহমান ও চৌধুরি মোহাম্মদ রিজওয়ান। সেঞ্চুরি করলেন আশিকুর, রিজওয়ান খেললেন আশি ছোঁয়া ইনিংস। দুজনের নৈপুণ্যে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল পেল সহজ জয়।

ভিজয়ওয়ারার মুলাপাড়ুতে চার দলের যুব ওয়ানডে সিরিজে দ্বিতীয় ম্যাচে ভারত অনূর্ধ্ব-১৯ ‘বি’ দলকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। স্বাগতিকদের ২৪৩ রান ৩৭ বল হাতে রেখেই টপকে গেছে আহরার আমিনের দল।

২৪৪ রানের লক্ষ্যে খেলতে নেমে চতুর্থ ওভারে ফিরে যান জিসান। তবে ওই ধাক্কা সামলে নেন আশিকুর ও রিজওয়ান। দ্বিতীয় উইকেটে দুজন গড়েন ২০২ রানের জুটি। জয়ের জন্য ২৪ রান বাকি থাকতে ক্যাচ আউট হন ১২ চার ও ৫ ছক্কায় শতক হাঁকানো আশিকুর। ১৩১ বলে ১৩৫ রানের ইনিংস খেলেন এই উইকেটকিপার ব্যাটার। এরপর আরিফুল ইসলাম খালি হাতে ফিরলেও আহরারকে নিয়ে ম্যাচ শেষ করেন রিজওয়ান। ৪ চার ও ২ ছক্কায় ১০৯ বলে ৮৫ রান করে অপরাজিত থাকেন তিনি।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নামা ভারতীয় দলকে দারুণ শুরু এনে দেন রুদ্র প্যাটেল ও ভৈভব সুরিয়াভানশি। উদ্বোধনী জুটিতে ১১৭ বলে দুজন যোগ করেন ১২২ রান। সুরিয়াভানশি ৭৫ ও রুদ্র ৬৪ রান করে আউট হলে কমে আসে রানের গতি। চার নম্বরে আনুশ গোসাইয়ের ৪২ ছাড়া আর কেউই তেমন কিছু করতে পারেননি।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেন ইকবাল হোসেন। মারুফ মৃধা, ওয়াসি সিদ্দিক ধরেন ২টি করে শিকার। একই মাঠে শুক্রবার ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশের যুবারা।

বাংলাদেশ সময়: ২২:৪৮:৪৯   ৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


রোমাকে হারিয়ে ইউরোপার ফাইনালে এক পা লেভারকুসেনের
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
চ্যাম্পিয়ন্স লিগ: পিএসজিকে হারিয়ে সেমিফাইনালে এগিয়ে থাকলো ডর্টমুন্ড
জেমি ভার্দির জোড়া গোলে প্রিমিয়ার লিগে ফিরলো লিস্টার
ভিনিসিয়াসের জোড়া গোলে মিউনিখের সাথে ড্র করলো রিয়াল
লেভানদোস্কির হ্যাটট্রিকে ভ্যালেন্সিয়াকে হারাল বার্সা
চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা
গাজী টায়ার্সকে হারিয়ে প্রিমিয়ার লিগে টিকে রইলো রূপগঞ্জ টাইগার্স
বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার
মোনাকোর পরাজয়ে পিএসজির লিগ শিরোপা নিশ্চিত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ