১৭ জন স্টাফ নিয়ে অস্ট্রেলিয়ায় যাচ্ছে পাকিস্তান

প্রথম পাতা » খেলাধুলা » ১৭ জন স্টাফ নিয়ে অস্ট্রেলিয়ায় যাচ্ছে পাকিস্তান
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩



১৭ জন স্টাফ নিয়ে অস্ট্রেলিয়ায় যাচ্ছে পাকিস্তান

ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার পর পাকিস্তানের অনেক সাপোর্ট স্টাফ চাকরি হারিয়েছেন। আবার অনেকে ছেড়েছেন দায়িত্ব। এছাড়াও পাকিস্তানের অধিনায়কেও এসেছে পরিবর্তন। আগামী মাসে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলতে যাবে পাকিস্তান। তার জন্য আগেই ১৮ সদস্যের দল ঘোষণা করেছে তারা। সে ১৮ সদস্যের দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় সফর করবে ১৭ জন স্টাফ।

১৮ সদস্যের দলের জন্য ১৭ সদস্যের সাপোর্ট স্টাফ! শুনতে অবাক লাগলেও এটাই সত্য। পাকিস্তান এমন একঝাঁক সাপোর্ট স্টাফ নিয়ে অস্ট্রেলিয়া সফরে যাবে। আগামী ১৪ ডিসেম্বর শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজটি।

দলের ম্যানেজার হিসেবে যাচ্ছেন নাভিদ আকরাম চিমা, ডিরেক্টর হিসেবে যাবেন মোহাম্মদ হাফিজ। ব্যাটিং কোচ হিসেবে থাকছেন অ্যাডাম হলিওক। হাই পারফরম্যান্স কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন সাইমন গ্রান্ট হেলমট।

এছাড়াও পেস বোলিং কোচ হিসেবে থাকবেন উমর গুল। স্পিন বোলিং কোচ হিসেবে দায়িত্বে থাকবেন সাঈদ আজমল। ফিল্ডিং কোচ হিসেবে থাকছেন আব্দুল মজিদ। পাশাপাশি সহকারী ব্যাটিং কোচ হিসেবে শাহিদ আসলাম, সহকারী টিম ম্যানেজার মানসুর রানা, স্ট্রেন্থ এবং কন্ডিশনিং কোচ হিসেবে থাকছেন ড্রিকুস সাইমন।

ফিজিওথেরাপিস্টের দায়িত্ব সামলাবেন ক্লিফ ডিয়েকন। এছাড়াও থাকবেন তালহা ইজাজ (টিম অ্যানালিস্ট), আখতার হুসেন (সিকিউরিটি ম্যানেজার), রাজা রশিদ কিচলু (মিডিয়া ম্যানেজার), আম্মার এহসান (ভিডিওগ্রাফার), ডা. সোহেল সালিম ( টিম ডাক্তার) এবং মালাঙ্গ আলি (টিম ম্যাসিওর)।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য নতুন অধিনায়ক শান মাসুদকে বেছে নিয়েছে পিসিবি। অধিনায়ক হিসেবে এটাই তার প্রথম সিরিজ। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) লাহোর থেকে পাকিস্তানের পুরো দল রওয়ানা দেবে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে।

বাংলাদেশ সময়: ১০:৩০:৫১   ৫১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


তিন বছর পর জুভেন্টাসের শিরোপা জয়
দেশ ছাড়ার আগে বিশ্বকাপের ফটোসেশনে বাংলাদেশ দল
র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশিদের অবস্থানের ব্যাপক রদবদল
লা লিগা: সোসিয়েদাদকে হারিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সেলোনা
ডুরানের জোড়া গোলে লিভারপুলের সাথে ড্র নিয়ে মাঠ ছাড়লো ভিলা
টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের
প্রিমিয়ার লিগ: ইউনাইটেডকে হারিয়ে শিরোপা দৌড়ে টিকে থাকলো আর্সেনাল
ঘরের মাঠে এমবাপ্পের শেষ ম্যাচে জিততে পারলো না পিএসজি
প্রিমিয়ার লিগ: ফুলহ্যামের জালে সিটির চার গোল, রেলিগেটেড হয়ে গেল বার্নলি
লা লিগা: রেলিগেটেড গ্রানাডাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে মাদ্রিদ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ