সুষ্ঠু নির্বাচন উপহার দিতে ‘অ্যাকশন প্ল্যানের’ কথা জানালেন ডিসি

প্রথম পাতা » ছবি গ্যালারী » সুষ্ঠু নির্বাচন উপহার দিতে ‘অ্যাকশন প্ল্যানের’ কথা জানালেন ডিসি
রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩



সুষ্ঠু নির্বাচন উপহার দিতে ‘অ্যাকশন প্ল্যানের’ কথা জানালেন ডিসি

নারায়ণগঞ্জের পাঁচটি আসনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে তাদের ‘অ্যাকশন প্ল্যান’ রয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক। রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে নিজ কার্যালয়ে প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এই কথা বলেন তিনি।

জেলা প্রশাসক বলেন, ‘সকল প্রার্থীদের আমরা আহ্বান করেছি তাদের কথাগুলো শোনার জন্য। নির্বাচনী পরিকল্পনা নিয়ে তাদের সাথে আলাপ হয়েছে। প্রার্থীরাও তাদের কথা বলেছেন। নারায়ণগঞ্জ জেলায় আমরা একটি অবাধ-সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবো। সুষ্ঠ নির্বাচনের জন্য যে প্রশাসনিক ব্যবস্থা আছে সেটা আমরা ইতোমধ্যে নিয়েছি। এখন পর্যন্ত সার্বিক পরিস্থিতি অত্যন্ত সন্তোষজনক, দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া।

‘সংসদ নির্বাচনকে কেন্দ্র করে উল্লেখযোগ্য কোন ঘটনা ঘটেনি। আর দু-একটা যেগুলো ঘটেছে সেগুলোর আমরা অ্যাকশন নিয়েছি।’

তিনি আরও বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী সবসময় সচেষ্ট আছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটরা দায়িত্ব পালন করছেন। সবকিছু নিয়ে আমাদের অ্যাকশন প্লান রয়েছে। এই নির্বাচনটা আমরা অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে যাচ্ছি। এছাড়া আইনশৃঙ্খলা বাহিনী ঝুঁকিপূর্ণ যেসব কেন্দ্রেগুলোর জানাবেন সেগুলো আমরা অতিরিক্ত সতর্কতা অবলম্বন করবো।’

এই সভায় আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল তানভীর মাহমুদ পাশা, জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দসহ নির্বাচন সংশ্লিষ্ট বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা।

প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির প্রার্থী একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী আবদুল্লাহ আল কায়সার, এই আসনে জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-১ আসনে তৃণমূল বিএনপির প্রার্থী তৈমুর আলম খন্দকার, একই আসনে স্বতন্ত্র প্রার্থী শাহ্জাহান ভূঁইয়া।

বাংলাদেশ সময়: ২৩:১৩:৪৪   ৯২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সিদ্ধিরগঞ্জে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী
যুক্তরাষ্ট্রকে উড়িয়ে সেমিফাইনালে ইংল্যান্ড
বিআরআরআই’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর
আ. লীগের ইতিহাস সংগ্রাম ও আন্দোলনের ইতিহাস : গণপূর্তমন্ত্রী
সার্কভুক্ত দেশ নেপাল, শ্রীলঙ্কা ও মালদ্বীপের সাথে বাণিজ্য উদ্ধৃত্ত রয়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী
১৫ বছরে বিদেশে ১১ লাখ ১৪ হাজার নারী কর্মীর কর্মসংস্থান হয়েছে : বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী
জনগণের আস্থা নিয়ে ৭৫ বছর আওয়ামী লীগ দেশসেবা করে যাচ্ছে : ফারুক খান
রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ