নির্বাচনী জনসভায় জেলা আ.লীগ সভাপতি-সম্পাদককে খুঁজে পেলেন না প্রধানমন্ত্রী

প্রথম পাতা » চট্টগ্রাম » নির্বাচনী জনসভায় জেলা আ.লীগ সভাপতি-সম্পাদককে খুঁজে পেলেন না প্রধানমন্ত্রী
বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩



নির্বাচনী জনসভায় জেলা আ.লীগ সভাপতি-সম্পাদককে খুঁজে পেলেন না প্রধানমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর জেলার ৫টি আসনের প্রার্থীসহ নেতা-কর্মীদের উপস্থিতির জন্য নির্বাচনী জনসভা আহ্বান করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

কিন্তু জনসভা শুরু হলে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রথমেই দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের জেলা সভাপতি ও সম্পাদক খোঁজ করেন।
কিন্তু সভাস্থলে তাদেরকে পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে জামালপুর, শেরপুর, কিশোরগঞ্জ, নরসিংদী, বান্দরবান ও চাঁদপুর জেলার সঙ্গে ভার্চুয়ালি যুক্ত হয়ে পর্যায়ক্রমে বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সর্বশেষ সন্ধ্যায় যুক্ত হন চাঁদপুর জেলার সঙ্গে। তখনই জেলার দুই নেতাকে খুঁজে পাননি।

ওই সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া দাঁড়িয়ে বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সভাস্থলে এসে পৌঁছাননি।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী যে উদ্দেশ্যে জনসভা করেছেন এই সভায় সেটি উপেক্ষা করা হয়েছে। দলের সকলের উপস্থিত থাকার কথা। এরপর জনসভার আহ্বান করেছে জেলা আওয়ামী লীগ। কিন্তু পরবর্তীতে নৌকা মার্কার প্রার্থীরা বিপরীত ঘোষণা দিয়েছেন মাইকিং করে। প্রধানমন্ত্রীর জনসভার মাধুর্য কোনোভাবেই নষ্ট না হয়, সে জন্য আমি ব্যক্তিগতভাবে আসিনি। আমি আমাদের দলের ঈগল প্রার্থীর পক্ষে কাজ করি।

এই বিষয়ে চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জনসভার আয়োজন করেছি। কিন্তু বুধবার বিকেলে আমাদের সঙ্গে যোগাযোগ ছাড়াই সদর এমপির পক্ষ থেকে সভার সভাপতি মোফাজ্জল হোসেন চৌধুরী ও সঞ্চালক হিসেবে ডা. দীপু মনির নাম মাইকিং করে ঘোষণা করা হয়। যে কারণে আমরা বিতর্কে না জড়িয়ে উপস্থিত হইনি।

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ বলেন, এই ধরনের আয়োজন জেলা আওয়ামী লীগ করে। আমাদের আয়োজন সেভাবেই করা হয়। আমরা আওয়ামী লীগ করি দেশ ও জনগণের স্বার্থে, টাকার জন্য নয়। আমার কবরে আমি যাব। প্রধানমন্ত্রীর কবরে প্রধানমন্ত্রী যাবেন। গতকাল মাইকিং করে বিপরীত নাম ঘোষণা করায় সভায় উপস্থিত হইনি। কারণ নেতাকর্মীদের মধ্যে বিশৃঙ্খলা দেখা দিতে পারে।

বাংলাদেশ সময়: ২৩:৪৮:৫০   ৬০ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চট্টগ্রাম’র আরও খবর


প্রকাশ্যে অস্ত্র দেখিয়ে কেন্দ্র দখলের চেষ্টা, ভোটগ্রহণ স্থগিত
রাঙ্গামাটির রাইখালীতে মহিলা সমাবেশ
ভিত্তিপ্রস্তর স্থাপনের ১৪ বছর পর চসিক নগর ভবনের নির্মাণকাজ শুরু
অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: নৌপ্রতিমন্ত্রী
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার
ফের বাংলাদেশে ঢুকল ৩০ বিজিপি সদস্য
রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধ্বসে বন্ধ সড়ক যোগাযোগ
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ
খাগড়াছড়িতে আগুনে পুড়ে গেছে ২৯টি দোকান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ