পরকীয়া সন্দেহে স্ত্রীর মাথা কেটে রাস্তায় যুবক

প্রথম পাতা » আন্তর্জাতিক » পরকীয়া সন্দেহে স্ত্রীর মাথা কেটে রাস্তায় যুবক
শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী ২০২৪



পরকীয়া সন্দেহে স্ত্রীর মাথা কেটে রাস্তায় যুবক

ভারতের উত্তরপ্রদেশে পরকীয়ায় লিপ্ত সন্দেহে স্ত্রীর মাথা কেটে তা হাতে নিয়ে রাস্তায় চলার সময় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাজ্যের বারাবানকি এলাকায় নৃশংস এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে দেশটির সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, অনীল নামের বারানকির ওই বাসিন্দা পেশায় রাজমিস্ত্রি। বৃহস্পতিবার সেখানকার একটি সড়কে প্রকাশ্যে স্ত্রীর কাটা মাথা হাতে নিয়ে ঘুরেছেন তিনি। পথচারীরা অনেকেই এই দৃশ্য তাদের মোবাইলের ক্যামেরায় ধারণ করেন। এ সময় তার এক হাতে ছুরি এবং অন্য হাতে স্ত্রী কেটে ফেলা মাথা দেখা যায়।

অনেকেই রাস্তা দিয়ে চলার সময় নৃশংস এই দৃশ্য দেখেন। পরে রাজ্য পুলিশ তাকে গ্রেপ্তার করে। এনডিটিভি বলেছে, ভুক্তভোগীর নারীকে আট বছর আগে বিয়ে করেছিলেন অনীল। তবে তারা বেশ কিছু দিন ধরে আলাদা বসবাস করতেন। বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে সন্দেহে শিরোশ্ছেদ করে স্ত্রীকে হত্যা করেছেন অনীল। তাদের সংসারে দুই সন্তান আছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে, গত বুধবার প্রায় একই ধরনের একটি ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গ প্রদেশে। ওই দিন ৪০ বছর বয়সী এক ব্যক্তি শিরোশ্ছেদ করে হত্যা করেন তার স্ত্রীকে। পরে কাটা মাথা হাতে নিয়ে স্থানীয় একটি বাস স্ট্যান্ডের কাছে যান তিনি। পারিবারিক সমস্যা নিয়ে স্ত্রীর সাথে তর্ক-বিতর্কের পর তার মাথা কেটে ফেলেন গৌতম গুচ্ছাইত নামের ওই ব্যক্তি।

স্থানীয়দের ধারণ করা ভিডিওতে দেখা যায়, গৌতম গুচ্ছাইতের এক হাতে স্ত্রীর কাটা মাথা আর অন্য হাতে কাস্তে। এ সময় আশপাশে জড়ো লোকজনের উদ্দেশ্যে বিভিন্ন ধরনের কথা বলতেও দেখা যায় তাকে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে গ্রেপ্তার করে।

২০২১ কলকাতার আলিপুর চিড়িয়াখানায় সিংহের খাঁচায় লাফিয়ে পড়েছিলেন গৌতম। পরে তিনি মানসিক ভারসাম্যহীন বলে তার পরিবার জানায়।

সূত্র: এনডিটিভি।

বাংলাদেশ সময়: ১৫:৪৪:১০   ৭২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আন্তর্জাতিক’র আরও খবর


হজযাত্রীদের জন্য এয়ার ট্যাক্সি পরিষেবা আনছে সৌদি
বিশ্বব্যাপী রেকর্ড ১২ কোটি মানুষ জোরপূর্বক বাস্তুচ্যুত: জাতিসংঘ
কুয়েতে ভবনে অগ্নিকাণ্ডে ৩৫ জনের বেশি নিহত, কয়েক ডজন আহত
ভারতের নতুন সেনাপ্রধান উপেন্দ্র দ্বিবেদী
যুদ্ধবিরতির শর্ত বাস্তবায়নে যুক্তরাষ্ট্রের সামনে এখন অগ্নিপরীক্ষা : হামাস
ইউক্রেন শীর্ষ সম্মেলনের আগে যুদ্ধক্ষেত্রে সাফল্যের দাবি রাশিয়ার
সিলেটে টিলা ধসে শিশুসহ তিন জন নিখোঁজ
ডি মারিয়ার গোলে জয় পেল আর্জেন্টিনা
শপথ নিলেন নরেন্দ্র মোদি
মোদির মন্ত্রিসভায় শপথ নিলেন যারা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ