ফরিদপুরে আন্তঃজেলা চোর চোক্রের ৭ সদস্য গ্রেফতার

প্রথম পাতা » ছবি গ্যালারী » ফরিদপুরে আন্তঃজেলা চোর চোক্রের ৭ সদস্য গ্রেফতার
শনিবার, ২৬ আগস্ট ২০২৩



ফরিদপুরে আন্তঃজেলা চোর চোক্রের ৭ সদস্য গ্রেফতার

ফরিদপুরে বিশেষ অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতারকে করেছে পুলিশ। এসময় ৯টি চোরাই মোটরসাইকেল, ৬টি ইজিবাইক ও চুরির কাজে ব্যবহৃত মালামাল উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো. শাহজাহান।

তিনি জানান, সম্প্রতি শহরের বিভিন্ন স্থান থেকে একাধিক মোটরসাইকেল ও ইজিবাইক চুরির ঘটনা ঘটে। এই চোর চক্রকে আটকে মাঠে কাজ শুরু করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে শহরের প্রবেশদ্বার রাজবাড়ী রাস্তার মোড়ে অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য রাসেল মাতুব্বরকে (৩৫) একটি পালসার মোটরসাইকেলসহ আটক করা হয়।

রাসেলকে জিজ্ঞাসাবাদে সে জানায়, সে বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল ও ইজিবাইক চুরি করে। তার সহযোগী বাদশা, সিদ্দিক ও সাদ্দাম। সিদ্দিক ও বাদশা চুরি করার জন্য মাস্টার চাবি তৈরি করে দেয়। তাদের কাছে চুরি করা মালামাল রয়েছে।

রাসেলের দেয়া তথ্য মতে শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে সদর উপজেলার চর মাধবদিয়া ছনেরটেক গ্রামে বাদশার বাড়িতে অভিযান চালিয়ে বাদশা ফকিরকে (৪০) আটক করা হয়। এ সময় তার বাড়ি থেকে ৩টি ডিসকভার ও একটি রোড মাস্টার মোটরসাইকেল উদ্ধার করা হয়। বিকালে সিদ্দিকের বাড়ি রঘুনন্দনপুরে অভিযান চালিয়ে একটি পালসার, দুইটি ডিসকভার ও একটি রেঞ্জার মোটর সাইকেল উদ্ধার করা হয় এবং সিদ্দিক সরদারকে (৩৯) আটক করা হয়।

সিদ্দিকের দেয়া তথ্য মতে রাতে রাজবাড়ী জেলার জবানীপাড়া গ্রামের বাড়ি থেকে আল আমীনকে (২৯) আটক করা হয়। এসময় তার হেফাজতে থাকা তিনটি চোরাই ইজিবাইক উদ্ধার করা হয়। এবং শুক্রবার রাতে সদরপুর উপজেলার হাটকৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে আয়নাল হোসেনকে (৩২) আটক করা হয়। এসময় তার বাড়িতে থাকা তিনটি ইজিবাইক উদ্ধার করা হয়।

পরবর্তীতে আটকদের দেয়া তথ্য মতে ভোররাতে ফরিদপুর শহরের আলীপুর বাদামতলী সড়ক থেকে সহযোগী ইয়াছিন খাঁ (৩০) ও নর্থচ্যানেল থেকে সাদ্দাম মোল্যাকে (৩৬) আটক করা হয়।

পুলিশ সুপার জানান, আটকরা পরস্পর যোগসাজশে সংঘবদ্ধ হয়ে দীর্ঘদিন ধরে মোটরসাইকেল ও ইজিবাইক চুরি করে বিক্রি করে আসছিল। তারা আন্তঃজেলা মোটরসাইকেল ও ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য।

পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, ‘আটক রাসেলের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১১টি, বাদশার ৯টি, সিদ্দিকের ৮টি, সাদ্দামের ৪টি, ইয়াছিনের ৪টি ও আল-আমিনের নামে একাধিক মামলা রয়েছে। আটকদের বাড়ি ফরিদপুর ও রাজবাড়ী জেলার বিভিন্ন উপজেলায়। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার বিকালে আটকদের আদালতে সোপর্দ করা হবে। পুলিশের একাধিক টিম এ অভিযানে অংশ নেয়।’

বাংলাদেশ সময়: ১৬:০৬:৫৩   ১১৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে মানব পাচার, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
সংসদে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী বিল, ২০২৪ উত্থাপন
সংসদে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) সংশোধন আইন ২০২৪ উত্থাপন
অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী
আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির
বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে সুইডেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ