এবার কাতারের মাটিতে লিজেন্ডস লিগ ক্রিকেট

প্রথম পাতা » খেলাধুলা » এবার কাতারের মাটিতে লিজেন্ডস লিগ ক্রিকেট
রবিবার, ৫ ফেব্রুয়ারী ২০২৩



এবার কাতারের মাটিতে লিজেন্ডস লিগ ক্রিকেট

এবার লিজেন্ডস লিগ ক্রিকেট টুর্নামেন্টের আসর বসতে যাচ্ছে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে। যেখানে টুর্নামেন্টের তৃতীয় আসরটি শুরু হবে আগামী ২৭ ফেব্রুয়ারি, যা চলবে ৪ মার্চ পর্যন্ত। তিন দলের এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন বিশ্বের সাবেক তারকা ক্রিকেটাররা।

সম্প্রতি লিজেন্ডস লিগ ক্রিকেট কর্তৃপক্ষ এক বিবৃতি দিয়ে এমন তথ্য জানিয়েছে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো ভারত মহারাজা, এশিয়া ল্যায়ন্স ও ওয়াল্ড জায়ান্টস।

এ প্রসঙ্গে লিজেন্ডস লিগ ক্রিকেটের সিইও রমন রাহেজা বলেন, লিজেন্ডস লিগের খেলা দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। অনেক কিংবদন্তি এই লিগে অংশগ্রহণ করেন। টুর্নামেন্টটি ২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। আমরা দোহায় আমাদের ভক্তদের ভালো ক্রিকেট উপহার দেওয়ার জন্য মুখিয়ে আছি।

এবার লিজেন্ডস লিগে অংশগ্রহণ করবেন আটজন সাবেক তারকা ক্রিকেটার। এরা হলেন ভারতের মোহাম্মদ কাইফ ও ইরফান পাঠান, পাকিস্তানের আব্দুল রাজ্জাক ও শোয়েব আখতার, শ্রীলঙ্কার মুথিয়া মুরালিধরন, ইংল্যান্ডের কেভিন পিটারসেন, অস্ট্রেলিয়ার ব্রেট লি ও ওয়েস্ট ইন্ডিজের টিনো বেস্ট।

লিজেন্ডস লিগ অংশ গ্রহণ প্রসঙ্গে মোহাম্মদ কাইফ বলেন, গত মৌসুমে আমরা ভারতে কিছু ভালো ম্যাচ ক্রিকেট দেখেছি। আমি কিংবদন্তিদের বিরুদ্ধে খেলাটি পুরোপুরি উপভোগ করেছি। এবার খেলার জন্য মুখিয়ে রয়েছি।

পাকিস্তানি তারকা অলরাউন্ডার আব্দুল রাজ্জাক বলেন, শেষ মৌসুমের খেলা আমি দেখেছি। সাবেক ক্রিকেটারদের সঙ্গে খেলার জন্য মুখিয়ে রয়েছি। সবার সঙ্গে খেলতে পারব। সত্যি আনন্দ হচ্ছে।

ওয়েস্ট ইন্ডিজের সাবেক তারকা টিনো বেস্ট বলেন, আমরা ভারতে গত সৌমুমে পুরোপুরি উপভোগ করেছি। কাতারেও দারুণ কিছু ক্রিকেট খেলার অপেক্ষায় আছি।

বাংলাদেশ সময়: ১৩:০৯:৪০   ১১৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


এভারটনে শেষ রেডসদের লিগ শিরোপার আশা
এমবাপ্পে-ডেম্বেলের ডাবলে শিরোপার কাছে পিএসজি
এশিয়া-প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতার উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী
চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল
কোপা ইতালিয়া, হেরেও ফাইনালে য়্যুভেন্তাস
এফএ কাপ: পেনাল্টিতে কভেন্ট্রিকে হারিয়ে ফাইনালে ইউনাইটেড
প্রিমিয়ার লিগ: ফুলহ্যামকে হারিয়ে শিরোপা লড়াইয়ে ফিরলো লিভারপুল
বুন্দেসলিগা: ৯৭ মিনিটের গোলে লেভারকুসেনের ৪৫ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড বজায় থাকলো
লা লিগা: এল ক্লাসিকো জিতে শিরোপার আরো কাছাকাছি মাদ্রিদ
পাকিস্তান-নিউজিল্যান্ড: বোলারদের দাপটে সহজ জয় পাকিস্তানের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ