পরিবর্তন আসতে পারে ভারত-পাকিস্তান বিশ্বকাপ ম্যাচের সূচিতে

প্রথম পাতা » খেলাধুলা » পরিবর্তন আসতে পারে ভারত-পাকিস্তান বিশ্বকাপ ম্যাচের সূচিতে
বুধবার, ২৬ জুলাই ২০২৩



পরিবর্তন আসতে পারে ভারত-পাকিস্তান বিশ্বকাপ ম্যাচের সূচিতে

আর কয়েক মাস পরই ভারতের মাটিতে বসতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপ আসর। এরই মধ্যে চূড়ান্ত হয়ে গেছে বিশ্বকাপ সূচি। এর মধ্যে সবচেয়ে আকর্ষণীয় ম্যাচ ধরা হয়েছে ১৫ অক্টোবর ভারত-পাকিস্তান ম্যাচকে। তবে ভারতীয় গণমাধ্যমের খবর, এ ম্যাচের সূচিতে পরিবর্তন আসতে পারে।

বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে লড়বে ভারত ও পাকিস্তান। সূচি অনুযায়ী, আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হবে ম্যাচটি। তবে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানাচ্ছে, এ ম্যাচের সূচিতে পরিবর্তন আসতে পারে। তবে সূচি পরিবর্তন হলে হাইভোল্টেজ এ ম্যাচটি কবে হবে তা নিয়ে কিছু জানানো হয়নি এখনও।

ওয়ানডে বিশ্বকাপ শুরুর অনেক আগে থেকেই ভারত-পাকিস্তান ম্যাচকে নিয়ে নানা আয়োজন চলছে। সূচি প্রকাশের পর এ ম্যাচের টিকিট মুহূর্তের মধ্যে বিক্রি হয়ে যায়। তার পাশাপাশি দর্শকরা এরই মধ্যে আশপাশের হোটেলও বুকিং করে ফেলেছেন। অনেকেই আবার হোটেলে জায়গা না পেয়ে বুকিং দিচ্ছেন স্থানীয় হাসপাতালে। এছাড়াও এ ম্যাচকে ঘিরে বিমান টিকিটের দামও ৬ গুণ বাড়ানো হয়েছে।

তবে সূচি পরিবর্তন হলে দর্শক-সমর্থকদের বাড়তি ঝামেলা পোহাতে হবে। যারা হোটেল বুকিং দিয়েছেন, তাদের সবচেয়ে বেশি বিড়ম্বনার মুখে পড়তে হবে।

১৫ অক্টোবর ভারতে ‘নবরাত্রি’র প্রথম দিন। এদিনে বিশেষ করে গুজরাটে রাতব্যাপী ধর্মীয় উৎসব পালন করা হয়। আর একই দিনে ভারত-পাকিস্তান ম্যাচ হলে নিরাপত্তা নিয়ে চিন্তায় থাকতে হবে বিসিসিআইকে। যার কারণেই সূচি পরিবর্তন করার কথা ভাবছে তারা। তবে এখনও চূড়ান্ত কোন সিদ্ধান্ত আসেনি বিসিসিআই কিংবা আইসিসি থেকে।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে এবারের ওয়ানডে বিশ্বকাপের চারটি ম্যাচ হবে। ভারত-পাকিস্তান ম্যাচ ছাড়াও এ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এবারের ওয়ানডে বিশ্বকাপের ফাইনালও।

বাংলাদেশ সময়: ১২:৪৭:৫৪   ৮৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


দেশ ছাড়ার আগে বিশ্বকাপের ফটোসেশনে বাংলাদেশ দল
র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশিদের অবস্থানের ব্যাপক রদবদল
লা লিগা: সোসিয়েদাদকে হারিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সেলোনা
ডুরানের জোড়া গোলে লিভারপুলের সাথে ড্র নিয়ে মাঠ ছাড়লো ভিলা
টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের
প্রিমিয়ার লিগ: ইউনাইটেডকে হারিয়ে শিরোপা দৌড়ে টিকে থাকলো আর্সেনাল
ঘরের মাঠে এমবাপ্পের শেষ ম্যাচে জিততে পারলো না পিএসজি
প্রিমিয়ার লিগ: ফুলহ্যামের জালে সিটির চার গোল, রেলিগেটেড হয়ে গেল বার্নলি
লা লিগা: রেলিগেটেড গ্রানাডাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে মাদ্রিদ
টাইগারদের বিপক্ষে জিম্বাবুয়ের সান্ত্বনার জয়

News 2 Narayanganj News Archive

আর্কাইভ